raising sylhet
ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অনেকটা সুস্থ হয়ে ফিরেছেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী

rising sylhet
rising sylhet
মার্চ ২২, ২০২৩ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট ফিরেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। ৭ দিন ঢাকায় চিকিৎসা নেয়ার পর অনেকটা সুস্থ হয়ে উঠেছেন তিনি। তবে, চিকিৎসকদের পরামর্শে তাঁকে আরো কয়েকদিন বিশ্রামে থাকতে হবে।
বুধবার (২২ মার্চ) দুপুরে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সিসিকের কাউন্সিলর, কর্মকর্তারা তাকে স্বাগত জানান।
এসময় মেয়র আরিফুল হক চৌধুরী সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন এবং সিলেট নগরবাসী তথা দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মো. জাহিদুল ইমলাম জানান, মেয়র আরিফুল হক চৌধুরী সুস্থ হয়ে ফিরেছেন। তবে, তাকে আরো কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, মেয়র আরিফুল হক চৌধুরীর হার্টের সমস্যা নিয়ে গত ১৫ মার্চ ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা নিরীক্ষার পর হার্টে ৩টি ব্লক ধরা পড়ায় বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে গত ১৬ মার্চ তার হার্টে রিং পরানো হয়। এক সপ্তাহ চিকিৎসা নিয়ে তিনি আজ সিলেট ফিরেছেন।

সিলেট এসে এখন তিনি তাঁর সদর উপজেলা খাদিমনগর ইউনিয়নের নালিয়াস্থ খামার বাড়িতে অবস্থান করছেন।

৪২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।