raising sylhet
ঢাকাবুধবার , ৩ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অপরেশন টেবিল থেকে আরও একবার সফল হয়ে ফিরেছেন-খালেদ

rising sylhet
rising sylhet
জুলাই ৩, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

 

অপরেশন টেবিল থেকে আরও একবার সফল হয়ে ফিরেছেন,খালেদ ।

সম্প্রতি ব্যাংককে তার পায়ের সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। বিষয়টি জানিয়েছেন ব্যান্ডের ম্যানেজার টিটু।

 

 

স্টেজে ফেরার বিষয়ে সুমন আরও লেখেন, মহানেরও হাতের নার্ভে কিছু সমস্যা দেখা গেছে। তার ও চিকিৎসা চলছে। আগস্টে সাধারণত বড় কনসার্ট হয় না। সুতরাং অর্থহীন আবার কনসার্টে ব্যাক করবে সেপ্টেম্বরে। আপনারা অর্থহীনের ওপর কখনো বিশ্বাস হারাননি। সব সময়ই অর্থহীনের পাশে ছিলেন। এতটা ভয়ংকর রকম ফ্যান বেইস আমি খুব কমই দেখেছি এই দেশে। সবকিছু ঠিকঠাক থাকলে, এতটুকু বলতে পারি, অর্থহীনের সেপ্টেম্বরের কামব্যাক শো-তে কেউ নিরাশ হবেন না।

এদিকে, দেশে ফিরে সুমনকে বিশ্রামে থাকতে হবে। এরপর ডাক্তারের পরামর্শে আস্তে আস্তে কাজে ফেরার কথা রয়েছে তার। অর্থহীন ব্যান্ডের বর্তমান সদস্যরা হলেন- সাইদুস সালেহীন সুমন, মার্ক ডন, মহান ফাহিম ও জাহিন রাশিদ।

দেশের জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীনের প্রধান সদস্য সাইদুস সালেহীন খালেদ সুমন (বেজবাবা সুমন) দীর্ঘ সময় ধরে অসুস্থ। তার শরীরে ইতোমধ্যেই বেশ কয়েকবার অস্ত্রোপচার হয়েছে।

অপরেশন টেবিল থেকে আরও একবার সফল হয়ে ফিরেছেন তিনি।

তিনি জানান, ৩ জুন ব্যাংককে অপারেশন সফল হয়েছে তার। কেবিনে নেওয়া হয়েছে তাকে। আপাতত ডাক্তারের অবজারভেশনে আছেন। সপ্তাহ দুইয়ের মধ্যেই দেশে ফেরার সম্ভাবনা রয়েছে তার।

এর আগে দীর্ঘ এক স্ট্যাটাসে সুমন তার এই সার্জারি নিয়ে ভক্তদের অবগত করেন। সেখানে তিনি লেখেন, গেল ছয় মাসে আমি বেশ খারাপ একটা সময় কাটিয়েছি। অনেকগুলো সার্জারি হয়েছে। এই মুহূর্তে ডান পায়ে প্রচণ্ড ব্যথা নিয়ে বিছানায় শুয়ে রেস্ট নিচ্ছি। ব্যথাটা ধীরে ধীরে কমছে। একটু সময় নেবে। ঈদের পরেই আবার ব্যাংককে যাব পায়ের অন্য একটা ছোট সার্জারি করতে। তারপর জুলাই মাসের থার্ড উইকে ব্যাক করে ‘ফিনিক্সের ডায়েরি-২’ অ্যালবামের কাজ শুরু করব।

৩৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।