raising sylhet
ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গাড়ি ভাংচুরের মামলায় শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গ্রেফতার

rising sylhet
rising sylhet
নভেম্বর ৭, ২০২৩ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

মঙ্গলবার(৭ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বিএনপির ডাকা অবরোধে পিকেটিং করে গাড়ি ভাংচুরের মামলার এজহারভুক্ত আসামী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রওশন খান সাগর (৫৫) কে গ্রেফতার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।

উপজেলার ছয়হারা পয়েন্ট থেকে রওশন খান সাগরকে গ্রেফতার করে পুলিশ৷ তিনি উপজেলার দরগাপাশা ইউনিয়নের বাঘেরকোনা গ্রামের মৃত হিরন খান পাঠানের পুত্র।

জানাযায়, গত বৃহস্পতিবার সকাল ৮টায় পাগলা বাজারের ব্রিজের পূর্ব পাড়ে আইএফআইসি ব্যাংকের সামনে পিকেটিং করে বিএনপি। এসময় একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ ১১-৮২৮৯) ভাংচুর করেন তারা৷ পরে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে। এরপর গাড়ি ভাংচুরের একটি মামলা হয়। এই মামলায় রওশন খান সাগর ৩ নং আসামী। মামলার পর থেকেই পলাতক ছিলেন তিনি।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, গাড়ি ভাংচুরের মামলায় উপজেলা বিএনপির সভাপতি রওশন খান সাগরকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

২১২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।