raising sylhet
ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে জোড়া লাগল

rising sylhet
rising sylhet
মার্চ ২৯, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

অবশেষে জোড়া লাগল বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাঙা সংসার। গত বছর থেকে দীর্ঘ সময় ধরে অশান্তি চলছিল নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তার স্ত্রী আলিয়া সিদ্দিকির মধ্যে, যা নিয়মিত উঠে আসে শিরোনামে।

অভিনেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছিলেন আলিয়া।

চলছিল একের পর এক কাদা ছোঁড়াছুড়ি।

তবে এবার সব সমস্যা মিটিয়ে আবার কাছাকাছি এলেন দুজন। অভিনেতার ভাঙা সংসার ফের জোড়া লেগেছে।

জানা গেছে, সন্তানদের জন্য তারা আবার একসঙ্গে থাকছেন।

সম্প্রতি ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে আলিয়া সিদ্দিকি জানিয়েছেন, তারা পুনরায় সুখে-শান্তিতে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

আলিয়া বলেন, আমি বুঝেছি আমাদের সম্পর্কে যে সমস্যাগুলো ছিল সেগুলো সবই তৃতীয় ব্যক্তির জন্য। কিন্তু আমাদের জীবনে আর কোনো ভুল বোঝাবুঝি নেই। আমাদের সন্তানদের জন্য আমরা আত্মসমর্পণ করেছি। এখন আর আলাদা থাকার মানে নেই। সন্তানরা বড় হচ্ছে। নওয়াজও গোটা বিষয়ে খুব ডিস্টার্ব হয়ে পড়েছিল। তাই আমরা ঠিক করেছি আর ঝগড়া নয়। একসঙ্গেই থাকব আমরা।

সাক্ষাৎকারে আলিয়া আরও বলেন, ‘সাম্প্রতিককালে আমার জীবনে বেশ কিছু বদল এসেছে। আমার মনে হয়েছে, খারাপ জিনিসটা আমরা সবার সঙ্গে যখন ভাগ করে নিই তখন ভালোটাও ভাগ করে নেওয়া উচিত। নওয়াজ আমার সঙ্গে এবং আমাদের সন্তানদের সঙ্গে বিবাহবার্ষিকী সেলিব্রিট করেছে।

কিছুদিন আগেই নওয়াজ এবং আলিয়ার ১৪ বছরের বিবাহবার্ষিকী গেছে। সেদিন দুই সন্তান শোরা এবং ইয়ানিকে সঙ্গে নিয়ে নওয়াজ এবং আলিয়া তাদের এই বিশেষ দিনটি পালন করেছেন। সেদিনের বেশ কিছু ছবিও আলিয়া পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

৯৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।