raising sylhet
ঢাকাসোমবার , ৩ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে মৃত্যুর কাছে হার মানল সে

rising sylhet
rising sylhet
এপ্রিল ৩, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

চুনারুঘাটে গলা কাটা অবস্থায় ১০ বছরের শিশু স্বপন মিয়ার দেহ উদ্ধারের পর অবশেষে মৃত্যুর কাছে হার মানল সে। টানা ৭দিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন থাকার পর সোমবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

স্বপন মিয়া চুনারুঘাট পৌর এলাকার পাকুরিয়া গ্রামের কবির মিয়ার ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার (ওসি) মো. রাশেদুল হক।
তিনি জানান, গত ২৭ মার্চ সকালে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিচনের জঙ্গলে স্বপনকে গলাকাটা অবস্থায় দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে প্রথমে জেলা সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ওইদিনই স্বপনের গলা কেটে দেয়ার অভিযোগে শান্ত মিয়া নামে এক কিশোরকে আটক করে পুলিশ। পরে এ ঘটনায় শিশুটির নানা নূর আলী চুনারুঘাট থানায় মামলা দায়ের করলে শান্তকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

ওসি বলেন, এ মামলার একমাত্র আসামি কিশোর শান্ত মিয়া। পাওনা টাকা ও পারিবারিক মনোমালিন্যের জেরে স্বপনের গলা কেটে দেয় বলে অদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

৪২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।