raising sylhet
ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অরক্ষিত রেলক্রসিং দুর্ঘটনায় যুবকের মৃত্যু

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৬, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরের অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় ৬ জানুয়ারি শুক্রবার সকাল ৭ টার দিকে ট্রাক টার্মিনাল এলাকার অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মাসুম সরদার (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
নিহত মাসুম সরদার উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত খালেক সরদারের ছেলে। তিনি মহাকাল স্কুল অ্যান্ড কলেজের নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ৭টার দিকে টার্মিনাল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী কমিউটার ট্রেনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী মাসুম গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার পুলিশ পরিবর্তন (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, সকালে বেনাপোলগামী ট্রেনের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

৫২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।