raising sylhet
ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অ ব রো ধেও যানজট সিলেটে

rising sylhet
rising sylhet
নভেম্বর ১২, ২০২৩ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি ও জামায়াতের ডাকা চতুর্থ দফা অবরোধের প্রথম দিনে সিলেটে কোন প্রভাব ফেলেনি। টার্মিনালগুলো থেকে দুরপাল্লার বাস চলাচল না করলেও বাকি সবধরণের যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। নগরীর বিভিন্ন ব্যস্ততম মোড়ে সকাল থেকে দীর্ঘ যানজটও পরীলক্ষিত হয়েছে। চতুর্থ দফা অবরোধের প্রথম দিন রবিবার ভোরে সিলেট-জকিগঞ্জ সড়কের বাইপাস এলাকায় বাঁশ ফেলে আগুন দিয়ে বিক্ষোভ করেন যুবদল নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন জেলা যুবদল নেতা লিটন আহমদ। কিছুক্ষণ তারা সড়কে অবস্থান করে চলে যান।

এছাড়া দুপুরে নগরীর নয়াসড়কে ঝটিকা মিছিল করে বিএনপি। নয়াসড়কস্থ ঠিকানা টাওয়ারের পার্শ্ববর্তী এলাকা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েকজন নেতাকর্মী ঝটিকা মিছিল বের করেন। কয়েক শ’ গজ এগুনোর পরই তারা মিছিল শেষ করে ছত্রভঙ্গ হয়ে চলে যান। এদিকে, অবরোধের কারণে রবিবার সকাল থেকে কদমতলী টার্মিনাল থেকে দুরপাল্লার কোন বাস ছেড়ে যায়নি। রাতে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ছেড়ে আসা বাসগুলোও সকাল ৭টার মধ্যে সিলেট এসে পৌঁছায়। তবে কোথাও সহিংসতার খবর পাওয়া যায়নি।

এছাড়া সিলেট মহানগরী ও আঞ্চলিক সড়কগুলোতে যান চলাচল ছিল প্রায় স্বাভাবিক। বাস ছাড়া বাকি সবধরণের যান চলাচল করেছে। সকাল ১১টা থেকে নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, আম্বরখানা ও মদিনা মার্কেট এলাকায় যানবাহনের দীর্ঘ জট দেখা গেছে। যানজট নিয়ন্ত্রণে ট্রাফিক পুলিশকে রীতিমতো হিমশিম খেতে হয়েছে।

১৮০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।