আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগ খাদ্য সামগ্রী বিতরণ

জুলাই ০৬ ২০২২, ২০:৩৫

সিলেট মহানগরীর অন্তর্ভুক্ত ১৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এবং আশরাফুল ওয়াহিদ দুলাল এর সহযোগিতায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৬ জুলাই) বিকাল ৫ টায় নগরীর মিরাবাজারস্থ আগপাড়া মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা’র কার্যালয়ের সামনে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা বলেন, ২০২০ সালে মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে সিলেট শহরে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতারা একের পর এক মানবসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তারা অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে ত্রাণ, খাদ্য সামগ্রী , বিনামূল্যে চিকিৎসাব সেবা সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করে যাচ্ছে। আমাদের দলের নেতা কর্মীরা মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। জনগণের কল্যাণে আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে আমি আশা করি। পাশাপাশি তিনি আওয়ামীলীগের পক্ষ থেকে যারা এই উদ্যোগ গ্রহন করেছে এবং তাদের এই সহযোগিতা করার জন্য আশরাফুল ওয়াহিদ দুলাল’কে ভুয়শী প্রশংসা করেন। পাশাপাশি সমাজের অসহায় মানুষের সাহায্যে দুলালের মতো সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিতরন কালে অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা খোকন কুমার দত্ত,মৌসুমী ক্লাবের উপদেষ্টা সাদিক চৌধুরী, সাজেদ আহমদ চৌধুরী বাপন, মহানগর আওয়ামী লীগের সদস্য এমরুল হাসান, মহানগর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ, জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল মুকিত, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ, মহানগর যুবলীগ নেতা খালেদ আহমদ,আমির হোসেন, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক সৈয়দ মারুফ আহমদ, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সুমন বাছিত, ওয়ার্ড আওয়ামীলীগের মিহির সেন, মোসাব্বির আলী হিমেল, মহানগর ছাত্রলীগ নেতা আকিব হোসেন, ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের আলম সিদ্দিকী, তানভীর আহমদ, সুব্রত দাশ, বিশাল দে উৎস, দ্বিপায়ন দেব দ্বীপ, ১৮ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ফাবির খান জেমু, রুম্মান রশিদ সহ ওয়ার্ড আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও এলাকার গনমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি