raising sylhet
ঢাকাশনিবার , ৮ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আগামী সিসিক নির্বাচনে কাউন্সিলর আফতাবের সমর্থনে সভা

rising sylhet
rising sylhet
এপ্রিল ৮, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খানের সমর্থনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) রাতে কাউন্সিলর কার্যালয়ে যুব সমাজের উদ্যোগে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
এসময় সভাপতির বক্তব্যে কাউন্সিলর আফতাব হোসেন খান বলেন, আপনাদের সহযোগিতা ও সমর্থন আমাকে আজকে এ পর্যন্ত নিয়ে এসেছে। আমার আজকের পরিচিতি শুধুই আপনাদের সহযোগিতা ও সহমর্মিতার কারণে। আপনাদের সমর্থনে আমি পর পর ২ বার কাউন্সিলর নির্বাচিত হয়ে অত্র ওয়ার্ডের উন্নয়নে কাজ করেছি। তাই আবারো আপনাদের সমর্থন ও সহযোগিতা পেলে অত্র ওয়ার্ডের উন্নয়ন তরান্বিত করতে নিরলসভাবে কাজ করে যাবো। তিনি জাতির পিতার স্বপ্ন বাাস্তবায়ন ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।
মহানগর স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক শাহানুর আলমের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, সহ সভাপতি রানা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাজহারুল ইসলাম সুমন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওশর এন চৌধুরী, সঙ্গীত শিল্পী, সৌরভ সোহেল, জুবেল আহমদ, রোহিন আহমদ, রুবেল আহমদ, ফয়ছল আহমদ ফাহাদ, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হাসিম, সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এ কে এম তুহিন আহমদ, আতিক চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শেষে কাউন্সিলর আফতাব হোসেন খানের উন্নয়ন নিয়ে কবিতা আবৃত্তি করেন কাউসার আহমদ। বিজ্ঞপ্তি

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।