রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
আন্তর্জাতিক মাস্টার্স গেমস পদকপ্রাপ্তকে সংবর্ধনা দিলো সিলেট জেলা ক্রীড়া পরিবার

আন্তর্জাতিক মাস্টার্স গেমস পদকপ্রাপ্তকে সংবর্ধনা দিলো সিলেট জেলা ক্রীড়া পরিবার

ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এ অংশগ্রহণকারী বাংলাদেশের প্রতিনিধিত্বকারী সকল অ্যাথলেট ও পদক লাভকারী সকল ক্রীড়াবিদদের সিলেট জেলা ক্রীড়া অফিসসহ সিলেট ক্রীড়া পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ক্রীড়া পরিদপ্তর,যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর উপপরিচালক এস. আই. এম. ফেরদৌউস আলম ভারতে অনুষ্ঠিতব্য ‘আন্তর্জাতিক আমন্ত্রণমূলক মাস্টার্স গেমস ২০২৩’ এর অ্যাথলেটিক্স ইভেন্টের ২০০ মিটার স্প্রিন্টে রৌপ্য পদক, ৫ কি.মি. রেসে রৌপ্য পদক এবং ১০ কি.মি. রেসে রৌপ্য পদক লাভ করায় এবং তামাবিল স্থল বন্দর,সিলেট দিয়ে স্বদেশে প্রবেশকালে জেলা ক্রীড়া অফিসার, সিলেট মো: নূর হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থা, কানাইঘাট, সিলেটের সাধারণ সম্পাদক মো: মাসুক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থা, জৈন্তাপুর, সিলেটের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদসহ পূণ্যভূমি সিলেট ক্রীড়াঙ্গণের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

১১৫ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo