আবুল হাসনাতের মায়ের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল

মে ২৩ ২০২২, ১৬:৩৭

সিলেট সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাতের মায়ের রুহের মাগফেরাত কামনা ও দেশের চলমান পরিস্থিতিতে আল্লাহর সাহায্য কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ মে) শিবের বাজার কেন্দ্রীয় জামে মসজিদে সিলেট সদর উপজেলার ২ নং হাটখোলা ইউনিয়ন যুবদলের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, কারাবন্দী আলিম উলামা, দলের সকল স্তরের কারাবন্দী নেতৃবৃন্দের মুক্তি ও সিলেট বিভাগের বন্যা পরিস্থিতি সহ সার্বিক পরিস্থিতিতে আল্লাহর সাহায্য কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজির উদ্দিন চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক উপদেষ্টা হাজী জমির উদ্দিন চেয়ারম্যান, হাটখোলা ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলার সহ-সভাপতি রফিকুল ইসলাম, হাটখোলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর আলী, উপজেলা বিএনপির সিনিয়র নেতা আজির উদ্দিন বলা, জনাব মবশ্বির আলী, আখতারুজ্জামান বছল, সুরুজ আলী মেম্বার, তাজুল মেম্বার, ডাক্তার শামসুল ইসলাম, চুনু মিয়া, উপজেলা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক রুস্তম আলি, সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক তারেক আহমদ, আহবায়ক সদস্য মুশাহিদুল ইসলাম, ইকবাল উদ্দিন, ফয়জুল ইসলাম, সেচ্ছাসেবক দলের সদস্য কামরুল ইসলাম, যুবদল নেতা মাহবুব আহমদ, সমসাদ আহমদ, আসফাক মিয়া, ফরহাদ আহমদ, ফারুক আহমেদ, শাহীন আলম, বিলাল আহমেদ, দুলাল আহমদ, সয়দুল ইসলাম, আবুল হুসেন, আফজাল হোসেন, আবুল কালাম, মোহাম্মদ আলি হীরা, আলী আহমদ, লিলু মিয়া, মুনজুর, শামীম, সিরাজুল, দুলাল, এবাদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি