শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
আবেগঘন পোস্ট অভিনেত্রীর

আবেগঘন পোস্ট অভিনেত্রীর

আবেগঘন পোস্ট অভিনেত্রীর

আবেগঘন পোস্ট অভিনেত্রীর ।

আড়ালে যে জীবনযুদ্ধের অন্য অধ্যায়ে লড়াই করছিলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী তন্বী লাহা রায়, সে কথা স্পষ্ট হল বুধবার (১৫ মে)।সমাজিকমাধ্যমে তাকে কিছু দিন আগেও হাসিমুখে দেখা গেছে।

অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ দিন অসুস্থ ছিলেন তার মা। মঙ্গলবার (১৪ মে) হাসপাতালে তিনি মারা যান।

অভিনেত্রীর একটি পোস্টে জানালেন মা হারানোর কথা।

তন্বী তার পোস্টে মায়ের হাতের উপরে নিজের রাখা হাতের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লেখেন, এই হাত দিয়েই তো আগলে রাখতে আমাদের, বেরোলে বারান্দায় দাঁড়িয়ে হাত নাড়তে।

এরই সঙ্গে অভিনেত্রী লেখেন, এই হাতেই বছরের পর বছর স্টেরয়েড, অ্যাসিড, স্যালাইন সব সহ্য করেছ। তুমি খুব কষ্ট পেয়েছ, কিন্তু আমাদের দেখাওনি।

অভিনেত্রীর পোস্ট দেখে জানা যায়, কোনও হাসপাতালে তার মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তবে মায়ের অসুস্থতা প্রসঙ্গে কোনও তথ্য খোলসা করেননি তন্বী।

তিনি লেখেন, বাপি আর নিজেকে সামলাতে না পেরে ঘর থেকে বেরিয়ে গেল। আমি মায়ের হাত শক্ত করে ধরেছিলাম।

অভিনেত্রীর পোস্টের নীচে অনেকেই তার পাশে থাকার কথা জানিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সৌরীতি বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

সম্প্রতি ‘আলাপ’ মিনেমা দর্শক তন্বীকে দেখেছেন। আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন নায়িকা। সেই ছবিও তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। কিন্তু তার পরেই এই দুঃসংবাদ।

১৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo