raising sylhet
ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আমিনপুরে সরকারী সার দেওয়ার কথা বলে কৃষকের টাকা আত্মসাৎ এর অভিযোগ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৫, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

আমিনপুরে সরকারী সার দেওয়ার কথা বলে কৃষকের টাকা আত্মসাৎ এর অভিযোগ,সরকারী সার নিয়ে দেওয়ার কথা বলে দরিদ্র কৃষকের টাকা আত্মসাৎ এর অভিযোগ কথিত আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পাবনা সুজানগর উপজেলার আহাম্মাদপুর ইউনিয়নে। আহাম্মাদপুর পশ্চিমপাড়া গ্রামের ভুক্তভোগী কৃষক আক্কাস আলীর দাবি সে ২০/২২দিন আগে সরকারী সার নেওয়ার জন্য অত্র গ্রামের কথিত আওয়ামী লীগ নেতা স্বপন মিয়ার কাছে ৩৮৫০ টাকা দেন। আজকাল করে স্বপন কোন সার তাকে না দিলে বিষয়টি ভুক্তভোগী কৃষক মৌখিকভাবে আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়ার কাছে বলেন। এদিকে সময় মতো জমিতে সার দেওয়ার জন্য কোন উপায় না পেয়ে কিস্তিতে টাকা তোলে বলে দাবি করেন ওই কৃষক।

 

এমন অভিযোগের ভিত্তিতে সাংবাদিকেরা অভিযুক্ত কথিত আওয়ামী লীগ নেতা স্বপন মিয়ার কাছে গেলে সে সব কিছুই অকোপটে অস্বীকার করে। এবং চরম দাম্ভিকতার সাথে কথা বলতে থাকতে। পরে উক্ত বিষয়ে সারের ডিলার ফরমান সাথে কথা বললে বেড়িয়ে আসে থলের বিড়াল।তিনি সাংবাদিকদের কাছে স্বীকার করেন স্বপন প্রতিবারই রাজনৈতিক প্রভাব দেখিয়ে কৃষকদের নামে ১০ /১২ বস্তা করে সার নিয়ে যায়। কিন্তু আমি নিরুপায় হয়ে দিতে বাধ্য থাকি। উল্লেখ্য, স্বপন মিয়ার বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ছিলেন, আহাম্মাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। সেই সুবাদে স্বপন মিয়ার চলাফেরা আওয়ামী লীগের লোকজনের সাথে হলেও আজও আওয়ামী লীগের কোন ভালো একটি জায়গায় চেয়ার দখল করতে পারেনি তিনি। অভিযুক্ত স্বপন মিয়ার ফেজবুক প্রোফাইল ঘেটে দেখা যায়, তার পোষ্ট করা বেশিরভাগ ছবি আর স্ট্যাটাসগুলো পাবনা -২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরজ কবিরের সাথে। এলাকার বেশিরভাগ মানুষ তাকে এমপির লোক বলে জানে।

৭২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।