raising sylhet
ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আম্বরখানায় কিডন্যাপারদের মা র ধরে যুবক নি হ তের ঘটনায় গ্রে ফ তা র ১

rising sylhet
rising sylhet
জুন ২৪, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আম্বরখানায় কিডন্যাপারদের মারধরে যুবক আবুল হাসান (২৯) নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামী ১৯ বছর বয়সী রায়হান আহমদ কাজীটুলার উবায়দুল হকের ছেলে।

শনিবার (২২ জুন) দিবাগত রাত ২টার দিকে কাজীটুলা মক্তবগলি এলাকায় অভিযান পরিচালনা করে ওই আসামীকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ঈদুল আযহার পরের দিন (মঙ্গলবার- ১৮ জুন) রাতে মুক্তিপণের জন্য আম্বরখানায় কিডন্যাপারদের হাতে বেধড়ক মারধরের শিকার হন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকার পূর্বভাগ কলাশহর গ্রামের মৃত ইলিয়াস আলীর ছেলে আবুল হাসান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত ১টার দিকে সিলেটের বেসরকারি একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সিলেট মহানগরের আম্বরখানার এলাকার একটি ৫ তলা ভবনের ছাদে আবুল হাসান ও তার চাচাতো ভাইকে মারধরের ঘটনা ঘটে। কিডন্যাপাররা মুক্তিপণ না পেয়ে হাসানকে ছাদ থেকে ফেলে মেরে ফেলার অভিযোগ উঠে।

আত্মীয়স্বজনরা জানান, আবুল হাসান যুক্তরাষ্ট্র যাওয়ার সব প্রক্রিয়া সম্পন্ন করেছিলেন। ভিসা পেলে কয়েক দিনের মধ্যেই চলে যেতেন স্বপ্নের ইউরোপে। কিন্তু তিনি কখনো ভাবেননি- স্বপ্ন তো ছাই হবেই, একটি চক্রের হাতে চিরদিনের জন্য নিভেও যাবে তার জীবনপ্রদীপ।

এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এরপরই আসামীদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ।

উপকমিশনার আজবাহার আলী বলেন, ‘ওই আসমীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী রায়হান আহমদ (১৯) বিজ্ঞ আদালতে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে ফৌ. কা. বি. ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তীমূলক জবানবন্দি প্রদান করে এবং আরো সহযোগী সকল আসামীর নাম ঠিকানা প্রকাশ করে। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরাপর পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান ও মামলা তদন্ত অব্যাহত আছে।’

৪৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।