raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আরিফুল হক চৌধুরীর হার্টে ৩টি ব্লক ধরা পড়েছে

rising sylhet
rising sylhet
মার্চ ১৬, ২০২৩ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

অসুস্থ আরিফুল হক চৌধুরীর হার্টে ৩টি ব্লক ধরা পড়েছে। এরপর পরিস্থিতি বিবেচনা করে চিকিৎসকরা তার হার্টের ব্লকে ৩টি রিং বসান।

জানা যায়, রোববার (১২ মার্চ) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। রাতেই সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হলেও তার হার্টের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট চিকিৎসকগণ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ইউনাইটেড হসপিটালে তার এনজিওগ্রাম করে হার্টে ৩টি ব্লক খুঁজে পান খ্যাতিমান হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোমেনুজ্জামান। পরিস্থিতি বিবেচনায় সাথে সাথে হার্টের ব্লকে তিনটি রিং বসান তিনি।

মেয়র আরিফের অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা স্থিতিশীল। তবে ভবিষ্যত সুস্থতার কথা চিন্তা করে হার্টে রিং বসানো হয়েছে।

এর আগে ২০১৪ সালে হৃদরোগে আক্রান্ত হলে তার হার্টে একটি রিং পরানো হয়। হৃদরোগের সমস্যার পাশাপাশি তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা রয়েছে।

এদিকে, মেয়রের সুস্থতা কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

৫৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।