শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
ইউক্রেনের এমনটি আশা করা উচিত নয়

ইউক্রেনের এমনটি আশা করা উচিত নয়

ইউক্রেনের এমনটি আশা করা উচিত নয়

ইউক্রেনের এমনটি আশা করা উচিত নয়।

প্রতিশ্রুতি পূরণের মিথ্যা অভিযোগ তোলায় ইইউয়ের ইন্টারনাল মার্কেটের কমিশনার থিয়েরি ব্রেটন ফ্রান্স ইনফোকে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির কড়া সমালোচনা করেন। খবর আরটির।

গত সপ্তাহে জেলেনস্কি অভিযোগ করেন, ইউরোপীয় ইউনিয়ন যে পাঁচ লাখ ২০ হাজার আর্টিলারি শেল দিতে চেয়েছিল, তা দেওয়ার লক্ষ্য পূরণে ব্যর্থ হবে। এসব শেল মার্চের মধ্যে কিয়েভকে দেওয়ার কথা ছিল।

তিনি বলেন, ইউরোপীয় ইউনিয়ন যা প্রতিশ্রুতি দিয়েছিল, দুর্ভাগ্যবশত তার ৫০ ভাগও আসেনি।

গত বছর ব্রাসেলসের করা অঙ্গীকার সম্পর্কে ব্রেটন ফ্রান্স ইনফোকে বলেন, আমি বলেছি, সরবরাহ করব, বিনামূল্যে দেওয়ার কথা বলিনি। ইইউ আশা করেছিল ইউক্রেন সরবরাহের একটি অংশের জন্য অর্থ দেবে।

সোমবার বিবৃতির বিষয়ে জানতে চাইলে থিয়েরি ব্রেটন জেলেনস্কির মন্তব্যকে মিথ্যা বলে উড়িয়ে দেন। তিনি বলেন, জেলেনস্কির দেওয়া পরিসংখ্যান বাস্তবতার সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়। কিয়েভ আশা করেছিল, প্রতিশ্রুত সব বোমা দান করা হবে। কিন্তু এক্ষেত্রে তা নয়।

কিয়েভ বারবার তার পশ্চিমা মিত্রদের ওপর পর্যাপ্ত সামরিক সরঞ্জাম সরবরাহ না করার অভিযোগ তুলেছে। ফেব্রুয়ারির শেষের দিকে ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী রুস্তেম উমেরভ বলেন, পশ্চিমাদের প্রতিশ্রুত সমস্ত অস্ত্র ও গোলাবারুদের অর্ধেকই দেরিতে এসেছে।

৮৫ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo