ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার আইএফএম’র ত্রাণ সামগ্রী বিতরণ

জুন ৩০ ২০২২, ২১:১৬

ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার (আইএফএম) এর উদ্যোগে এবং কেন্দ্রীয় কমিটির সভাপতি নজরুল হক, মনজুর চৌধুরী জগলুল ও প্রজেক্ট ডিরেক্টর জাহাঙ্গীর আলম সাইফুল এর সার্বিক সহযোগীতা ও দিকনির্দেশনায় ৫শত বন্যার্ত মানুষের মাঝে নগদ অর্থ, বন্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুন) দিনব্যাপী সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নর্থ ইস্ট মেডিকেল কলেজের নিউরলজি ড. কামাল আহমদ, ইঞ্জিনিয়ার আব্দুল মুহিত, আবু হেনা চৌধুরী সেলিম, ব্যবসায়ী রেজাউল করিম, ব্যবসায়ী জামিমুল রহমান, ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার (আইএফএম) এর আব্দুল মুসব্বির।

আরো উপস্থিত ছিলেন টিমের আব্দুর মতিন, তাজুল চৌধুরী, চৌধুরী মো. মেরাজ, এম এ সামাদ, মিয়া মো. রিপন, রুমেন আহমদ প্রমুখ।

ত্রাণ বিতরণকালে ড. কামাল আহমদ বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেট-সুনামগঞ্জ একটি বিধ্বস্ত জনপদে পরিনত হয়েছে। বন্যার হাত থেকে কেউ রেহাই পায়নি। এমন কঠিন সময়ে বিবেকের আহ্বানে সাড়া দিয়ে যার যার অবস্থান থেকে সাধ্যমত বন্যাদূর্গতদের পাশে দাড়াতে হবে। প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সিলেট অঞ্চলে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে সক্ষম হবো। বিজ্ঞপ্তি