raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ইসলামি শিক্ষার পাশাপাশি মাদরাসা শিক্ষার্থীদেরকে বিজ্ঞান চর্চায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে -হাবিবুর রহমান হাবিব এমপি

rising sylhet
rising sylhet
মার্চ ১৬, ২০২৩ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

ইসলামি শিক্ষার পাশাপাশি মাদরাসা শিক্ষার্থীদেরকে বিজ্ঞান চর্চায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলে জানিয়েছেন,সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি। তিনি আরো বলেন, মাদরাসা শিক্ষার উন্নয়নে বর্তমান সরকার অনেক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনি লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবেন। তাইর অংশ হিসেবে আজকের এই বহুতল একাডেমিক ভবনের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
তিনি বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে লাউয়াই ইসলামিয়া আলিম মাদরাসায় সরকার প্রদত্ত বহুতল একাডেমিক ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মাদরাসার গভর্নিং বডির সভাপতি গোলাম হাদী ছয়ফুল এর সভাপতিত্বে ও মাদরাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ এবং উপাধ্যক্ষ মাওলানা ওলিউর রহমানের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. মতিউর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. সাইফুল আলম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য ডা. মিফতাহুল হুসেন সুইট, বিশ^ পর্যটক আলহাজ¦ বুরহান উদ্দিন আহমদ, ভূমিদাতা গোলাম আম্বিয়া, লাউয়াই পঞ্চায়েত কমিটির সভাপতি নিজাম উদ্দিন, হাজী আব্দুস সত্তার, রোটারিয়ান রাসেল মাহবুব, লোকমান হোসেন, শামিবুর রহমান, নজমুল হোসেন খসরু, মুক্তিযোদ্ধা আবু সাঈদ, বিটিভির ইসলামি ভাষ্যকার মাওলানা আনসার আহমদ সিদ্দিকী, গভর্নিং বডির সদস্য মো. আবুল মনসুর, সাজ্জাদুর রহমান, আমীরুল ইসলাম, শিক্ষকদের মধ্যে মাওলানা ওলিউর রহমান, মাওলানা বদরুদ্দিন চৌধূরী আলমাদানী, মাওলানা মোজাহিদুল ইসলাম চৌধূরী, মাওলানা লুৎফুর রহমান চৌধূরী, মো. জিয়াউর রহমান, এখলাছ উদ্দিন পাঠান, সোহেল রানা, আসাদ উল্লাহ, রিপন চন্দ্র দাশ, মুজিবুল হক, আমিনুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদরাসার ছাত্র তায়্যিব হাসান রুতবা। ইসলামি সংগীত পরিবেশন করেন তানবির হোসেন নাদিম। অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে মাদরাসার শিক্ষার্থী রাহিবা হুর নোভা, আয়েশা আক্তার মাহি, মুয়াজ আহমদ, আব্দুল লতিফ মিয়াদ। প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন গভর্নিং বডির সভাপতি ও অধ্যক্ষ। মানপত্র পাঠ করেন মাদরাসার শিক্ষক আসাদ উল্লাহ। অনুষ্ঠানের শুরুতে একাডেমিক বহুতল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

৬৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।