raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

উত্তরার একটি মেয়ের ব্রেকআপ হয়েছে আমার কারণে- জায়েদ খান

rising sylhet
rising sylhet
নভেম্বর ৯, ২০২৩ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও জনপ্রিয় অভিনেতা জায়েদ খান। সিনেমার মানুষ হলেও কাজের বাইরে ব্যক্তিজীবন এবং বিভিন্ন ইস্যুতে কথা বলে প্রায়ই শিরোনামে উঠে আসেন তিনি। এই তো কিছুদিন আগে ‘নারী কীসে আটকায়’ ইস্যুতে মন্তব্য করে আলোচনায় উঠে এসেছিলেন জায়েদ খান।

এর আগে নারী ভক্তদের পাগলামীর কথা শুনিয়েছেন। জানিয়েছিলেন, রাজধানীর শান্তিনগরের একটি মেয়ে বালিশে তার ছবি প্রিন্ট করে রেখেছে। আর এবার জানালেন, উত্তরার একটি মেয়ে ভক্তের গল্প। এক মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মধ্য ‘জায়েদ’ লিখেছেন।

সম্প্রতি একটি ই-কমার্স প্রতিষ্ঠানের অনুষ্ঠানে এসব কথা বলেন জায়েদ খান। সেখানে এ অভিনেতা বলেন―উত্তরার একটি মেয়ে (নাম বলব না আমি) আমাকে বলে, শুধু আপনার কারণে আমার বয়ফ্রেন্ডের সঙ্গে ব্রেকআপ হয়েছে। আমি ওই মেয়ের কাছে জানতে চাইলাম, আমার কারণে কেন?

চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক এ সাধারণ সম্পাদক বলেন, ওই মেয়ে বলল, আমার জায়েদ খানকে খুব ভালো লাগে। আমি সারাদিন জায়েদ খানের ভিডিও দেখতে থাকি। জায়েদ খানের কাছে আমার মেন্টালিটি আটকে গেছে। কিন্তু এটা সহ্য করতে পারেনি বয়ফ্রেন্ড। তাই ব্রেকআপ।

আলোচিত এ অভিনেতা বলেন, কেউ মেহেদি দিয়ে হাতের মধ্যে লিখতেছে, জায়েদ খানের বউ। একটা মেয়ে তার হলুদের অনুষ্ঠানে হাতের মাঝে ‘জায়েদ’ লিখেছে। রাতে ছেলে আসার পর হাতে নামটি দেখতে পায়। তারপর রাগ করে চলে যায় ছেলেটি, বিয়ে করবে না। পরে ওই ছেলের বন্ধু ফোন করেছে আমাকে। এরপর তাকে আমি এমনভাবে বোঝলাম, তারপর বিয়েটা হয়েছে।

প্রসঙ্গত, জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ এখন মুক্তির অপেক্ষায়। জাহিদ হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার প্রমুখ।

১৯৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।