বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রদপ্রার্থী বাহারের মতবিনিময়

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রদপ্রার্থী বাহারের মতবিনিময়

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রদপ্রার্থী বাহারের মতবিনিময়

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা এ.কে.এম শামসুজ্জামান বাহার ঐতিহ্যবাহী দারুল উলুম দারুল হাদিস কানাইঘাট মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদের সাথে মতবিনিময় করেছেন।

মতবিনিময়কালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য এ.কে.এম শামসুজ্জামান বাহার বলেন, ‘আলেম-ওলামা অধ্যুষিত উপমহাদেশের প্রখ্যাত আলেমেদ্বীন আল্লামা মুশাহিদ বায়মপুরী সহ অসংখ্য পীর,উলামা মাশায়েখের পবিত্র জন্মভূমি হচ্ছে কানাইঘাট। আলেম-ওলামাদের দোয়া ও ভালোবাসা নিয়ে মসজিদ,মাদ্রাসা এবং জন্মভূমি কানাইঘাটকে একটি সমৃদ্ধ ও দূর্নীতিমুক্ত উপজেলায় পরিণত করতে উপজেলা নির্বাচনে আমি প্রার্থী হয়েছি। মহান আল্লাহর কাছে শুকরিয়া জানাই আলেম ওলামা সহ সর্বস্থরের জনগণ আমাকে দলমতের ঊর্ধ্বে উঠে সহযোগিতা করে যাচ্ছেন। আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে আলেম-ওলামাদের সমর্থন কামনা করে শামসুজ্জামান বাহার আরো বলেন, আমি কথা দিচ্ছি সবসময় আপনাদের পাশে থাকবো এবং সকলের সুপরামর্শ নিয়ে ধর্মীয় সম্পৃীতী বজায় রেখে দলমত নির্বিশেষে সকল মত ও পথের মানুষকে সাথে নিয়ে অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবো এবং উন্নয়নের জন্য কাজ করবো।

মতবিনিময়কালে শামসুজ্জামান বাহার আরো বলেন, তার প্রয়াত পিতা কানাইঘাট উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব এম.এ রকিব কানাইঘাটে উন্নয়নের জন্য অনেক কাজ করেছিলেন। এখন পর্যন্ত আলেম ওলামা থেকে প্রবীণ মুরব্বিরা আমার বাবার জন্য দোয়া করেন। কারণ তিনি সবসময় আলেম ওলামাদের পরামর্শে সবাইকে একসাথে নিয়ে কাজ করেছিলেন,বিধায় ওসিয়ত অনুযায়ী মৃত্যুর পর আমার বাবাকে এই মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা মোশাহিদ বায়মপুরীর কবরের পাশে শায়িত করা হয়েছে। নির্বাচনী প্রচার-প্রচারণাকালে আলেম সমাজের সমর্থন ও সহযোগিতা চান তিনি।

মঙ্গলবার (১৪ মে) বাদ যোহর মাদ্রাসা মিলনায়তনে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম বিশিষ্ট আলেমেদ্বীন আল্লামা মোহাম্মদ বিন ইদ্রিস লক্ষীপুরী,নায়েবে মুহতামিম আল্লামা আলিম উদ্দিন দূর্লভপুরী,শায়খুল হাদীস শামসুদ্দিন দূর্লভপুরী সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহারের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ছাত্র নেতা জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নজির উদ্দিন প্রধান, পৌর আওয়ামী লীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ,উপজেলা সেচ্ছাসেবলীগের সাবেক সভাপতি আজমল হোসেন,উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি শরীফ উদ্দিন, আওয়ামী লীগ নেতা সাইফুল আলম, উপজেলা কৃষকলীগের সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন, প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, সাবেক ছাত্র নেতা মারুফ আহমদ,শাহরিয়ার কবির রায়হান, শ্রমিকলীগ নেতা ফরিদ উদ্দিন,ছাত্রলীগ নেতা এম আফতাব উদ্দিন সহ বিপুল সংখ্যক নেতাকর্মী মতবিনিময় শেষে দারুল উলুম মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও দলের নেতাকর্মীদের নিয়ে আল্লামা মোশাহিদ বায়মপুরীর কবর জিয়ারত করেন শামসুজ্জামান বাহার।

এছাড়া তিনি মঙ্গলবার দিনব্যাপী পৌরসভার রায়গড়, বড়দেশ,রাজাগঞ্জ সহ বিভিন্ন এলাকায় একাধিক নির্বাচনী মতবিনিময় সভা প্রচারণা চালান এবং সবার সহযোগিতা সমর্থন কামনা করেন।

২৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo