raising sylhet
ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

উপশহরে মামার হাতে ভাগনে খু ন

rising sylhet
rising sylhet
মার্চ ৫, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

সোমবার (৪ মার্চ) দুপুরের দিকে সিলেটের শাহজালাল উপশহরের ই -ব্লকের ২ নম্বর রোডের একটি বাসায় মামার হাতে ভাগনে খুনের ঘটনার খবর পাওয়া গেছে।

পরে রাত সাড়ে ১১টার দিকে দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মিজানুর রহমান রাফি (২৪। তিনি গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের মাইজগাওয়ের আব্দুল বারীর ছেলে। উপশহর এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন তিনি ।

আর তার মামা জকিগঞ্জের বারহাল ইউনিয়নের বোরহানপুর গ্রামের বদরুদ্দিনের ছেলে আবু সুফিয়ান (৩৮)। তিনি নগরীর সোবাহানীঘাটের একটি ট্রেড সেন্টারের ব্যবসা করেন।

ধারণা করা হচ্ছে, ব্যবসায়িক অর্থ নিয়ে রাফি-সুফিয়ানের মধ্যে দ্বন্দ্বের জেরে এ খুনের ঘটনা ঘটতে পারে।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, সোমবার সকালে পরিবারের লোকজন রাফি ও তার মামা আবু সুফিয়ানকে বাসায় রেখে বাহিরে যান। পরে বাসায় ফিরে রুম তালাবদ্ধ দেখেন ও রাফির কোন খোঁজ খবর পাচ্ছিলেন না।

এক পর্যায়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তালাবদ্ধ রুম থেকে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের সময় তার শরিরের বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরণের আঘাতের চিহ্ন পাওয়া যায়।

তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ব্যবসার টাকা নিয়ে রাফির সাথে তার মামা আবু সুফিয়ানের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে আবু সুফিয়ান পালিয়ে যায়।

শাহপরাণ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

যে বাসা থেকে লাশ উদ্ধার করা হয়েছে, সেই বাসার সবাইকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

৮৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।