উর্বশীর মুখে ২৪ ক্যারেটের খাঁটি সোনার ফেস মাস্ক

মে ১৩ ২০২২, ১১:১৬

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সৌন্দর্য আবিষ্ট করে রাখে তাঁর ভক্তদের। প্রায়ই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন ছবি, খবর পৌঁছে দেন তাঁর অনুসারীদের কাছে। কখনো উর্বশী নিজের ত্বককে আরও উজ্জ্বল করতে সারা শরীরে কালো মাটির প্রলেপ দিয়েছেন। এবার তিনি বেছে নিয়েছেন সোনার ক্রিস্টাল জাপানি মাস্ক। আর এর দাম শুনলে সত্যি অবাক হতে হবে!

উর্বশী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, তাঁর মুখে মাস্ক। নিজের ত্বককে আরও ঝলমলে আর প্রাণবন্ত করতে তিনি মুখে লাগিয়েছেন ২৪ ক্যারেটের খাঁটি সোনার ক্রিস্টাল জাপানি মাস্ক। বিশেষ এই ফেস মাস্কের ভারতীয় মূল্য চার লাখ রুপির মতো।

এবার উর্বশী এমন মাস্ক বেছে নিয়েছেন, যার জন্য পারলারে যাওয়ার প্রয়োজন নেই। নিজের বাসায় বসে এই মাস্ক ব্যবহার করা যাবে। এই গোল্ড লিফ মাস্ক নানান স্বাস্থ্যকর উপাদানে ভরপুর। এতে আছে লাল চা, হ্যায়ালুরানিক অ্যাসিড, কয়েনজাইম টেন। জাপানি বিশেষ এই মাস্ক ত্বকের কোষগুলোকে পুনরুজ্জীবিত করে। তাই এই মাস্ক ব্যবহার করলে ত্বকের জেল্লা আরও বেড়ে যায়।

উর্বশী নানানভাবে খবরের শিরোনামে উঠে আসেন। বেশ কিছু দিন আগে ‘এমিগালা অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে এক বিশেষ পুরস্কার পেয়েছেন তিনি। আর প্রথম ভারতীয় হিসেবে এই পুরস্কার পেলেন উর্বশী।

তার আগে ‘মিস ইউনিভার্স প্যাজেন্ট ২০২১’-এর বিচারকের আসনে দেখা গেছে এই বলিউড নায়িকাকে। সামনে উর্বশীকে বেশ কিছু ভালো প্রকল্পে দেখা যাবে। শিগগিরই তাঁর তামিল ছবিতে অভিষেক হতে চলেছে। উর্বশীর এই ছবির বাজেট ২০০ কোটি রুপি। তাঁকে এই সিনেমায় আইআইটির এক ছাত্রীর ভূমিকায় দেখা যাবে। ছবিটি সায়েন্স ফিকশন ঘরানার।

এ ছাড়া ‘ব্ল্যাক রোজ’ ছবিতে অভিনয় করছেন তিনি। উর্বশীকে ‘ইন্সপেক্টর অবিনাশ’–এ দেখা যাবে। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে আছেন রণদীপ হুদা। ইন্সপেক্টর অবিনাশ মিশ্রর স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে উর্বশী অভিনয় করছেন। ওয়েব সিরিজটি দোর্দণ্ডপ্রতাপ পুলিশ ইন্সপেক্টর অবিনাশ আর তাঁর স্ত্রীর সত্য ঘটনার ওপরে নির্মিত।

 

রাইজিংসিলেট / আল-আমিন