raising sylhet
ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে জমির আইল কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আহত

rising sylhet
rising sylhet
মার্চ ৫, ২০২৪ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: উলিপুর উপজেলায় জমির আইল কাটাকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য আহত হয়েছে।

হামলায় আহত সাবেক ইউপি সদস্য মমিনুল ইসলাম মওলাকে (৫৫) উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (৪ মার্চ ) বিকেল ৫টার দিকে উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড কিসামত মধুপুর (কেকতির পাড়) গ্রামে এই ঘটনা ঘটে।

সাবেক ইউপি সদস্য মমিনুল ইসলাম মওলা
জানান, জমির আইল কাটাকে কেন্দ্র করে জাহাঙ্গীর আলম গংদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসতেছে তার। ৪ মার্চ বিকেলে তিনি তার বাড়ীর সামনে সেচের পানি নেওয়ার জন্য জমিতে যান। এই সুযোগে ওত পেতে থাকা একই এলাকার খলিলুর রহমানের ছেলে কেকতীর পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম পিয়ন জাহাঙ্গীর আলম, খলিলুর রহমান পিতা মৃত মফিজ উদ্দিন, জিয়াউর রহমান পিতা খলিলুর রহমান, জয়নাল পিতা মফিজ উদ্দিন ও জাহানারা বেগম দেশীয় অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করেন।

অভিযুক্ত জাহাঙ্গীর আলমের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, মমিনুল ইসলাম মওলা তার বাবাকে ও তাকে ডাংমার করতে চেয়েছেন। তাই তার সঙ্গে একটু হাতাহাতি হয়েছে। আপনারা ঘটনা স্থলে এসে তদন্ত করেন করে দেখতে পারেন।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো।

১০৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।