মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
এইচএসসি পরিক্ষায় শান্তিগঞ্জে পাসের হার ৬৭.৯২ শতাংশ

এইচএসসি পরিক্ষায় শান্তিগঞ্জে পাসের হার ৬৭.৯২ শতাংশ

রাইজিংসিলেট- সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় এবার এইচএসসি পরীক্ষায় পাসের হার ৬৭.৯২ শতাংশ এবং আলিমে পাসের হার ৬৫.২৮ শতাংশ। এসএসসিতে উপজেলার চারটি কলেজের ৫৪৭ জন শিক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ৩৫৫ জন। ফেল করেছে ১৯২ জন।

জিপিএ-৫ বিহীন এই ফলাফলে উপজেলার শীর্ষে আছে ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজ। পাসের হার ৮৫.১৯ শতাংশ। গত বছরও জিপিএ-৫ ও ফলাফলের শীর্ষে ছিল প্রতিষ্ঠানটি৷

মাদ্রাসা বোর্ডের অধীনে আলিম পরীক্ষায় ২টি মাদ্রাসার ৬৯ জন শিক্ষার্থীর মধ্যে পাস করেছে ৪৩ জন। ফেল করেছে ২৬ জন। এতে পাশের হার ৬৫.২৮ শতাংশ।

ফলাফলের সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী জানান, এবারের ফলাফল গতবারের চেয়ে খারাপ হয়েছে। আগামীতে ফলাফল ভালো করতে প্রতিষ্ঠানের পাশাপাশি আমরা মনিটরিং ব্যবস্থা জোরদার করা হবে।

১৬১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo