• ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

একই দিনে সুনামগঞ্জে পৃথক স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি পালন

risingsylhet.com
প্রকাশিত এপ্রিল ৮, ২০২৩

একই দিনে সুনামগঞ্জে পৃথক স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি পালন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধীদল বিএনপি।

বিদ্যুৎ গ্যসসহ নিত্যপণ্যের উর্ধ্বগতি ও অনিয়ম দুর্নীতির প্রতিবাদ এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে শনিবার দুপুর ২ টায় শহরের পুরাতন বাস্ট্যান্ড এলাকায় অবস্থান কর্মসূচি পালন করে সুনামগঞ্জ সদর উপজেলা ও পৌর বিএনপি। এসময় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও নির্যাতনের অভিযোগ এনে সরকারকে হুঁশিয়ার বার্তা দেন নেতাকর্মীরা।
সদর উপজেলা বিএনপির সভাপতি আকবর আলী সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ সভাপতি নাদির আহমদ, সেলিম আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা বিএনপির সহ সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলী প্রমুখ।
এদিকে বিএনপির কর্মসূচিকে নৈরাজ্য নাশকতা আখ্যা দিয়ে শহরের রমিজ বিপনীস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শান্তির সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।
এসময় তারা অভিযোগ করেন দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে নৎসাত করতে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায়। সরকার বিরোধী কর্মকান্ডে দেশের জনগনকে সোচ্ছার থাকতে আহবান জানান বক্তারা।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শংকর চন্দ্র দাশ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট চান মিয়া, অ্যাডভোকেট নজরুল ইসলাম সেপু, জিতেন্দ্র তালুকদার পিণ্টু, সবুজ কান্তি দাশ, অ্যাড. আজাদুল ইসলাম রতন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি লিখন আহমদ, সাংগঠনিক সম্পাদাক আসিফ বখত রাদ প্রমুখ।

১৩ বার পড়া হয়েছে।