raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এমপি মনোনয়ন পেতে রোমান ছাড়লেন চেয়ারম্যানের পদ

rising sylhet
rising sylhet
নভেম্বর ৯, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ ছাড়লেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) রোমান নিজেই সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত ৫ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিয়মানুসারে চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের কাছে পদত্যাগপত্র জমা দেন রোমান। পদত্যাগের পর বুধবার নিজ নির্বাচনী এলাকায় শোভাযাত্রা করেন তিনি।

জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ উপজেলা পরিষদে নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান। তিনি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়ায় আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার ওপর অর্পিত দায়িত্ব সুনামের সঙ্গে পালন করেছি। এখন ফরিদগঞ্জ উপজেলার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চায়। জনগণের চাপের কারণে তফসিল ঘোষণার আগেই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন। ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব। ফরিদগঞ্জকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।

চাঁদপুর-৪ আসনে বর্তমান সংসদ সদস্য হিসেবে রয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। এই আসনে জাহিদুল ইসলাম রোমানসহ মনোনয়ন প্রত্যাশী রয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নাজমুন নাহার অনি।

১৪৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।