মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
এম এ মান্নানকে বরণের অপেক্ষায় সুনামগঞ্জ-৩ আসনের ভোটাররা

এম এ মান্নানকে বরণের অপেক্ষায় সুনামগঞ্জ-৩ আসনের ভোটাররা

রাইজিংসিলেট- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। যার হাতধরে উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে যাচ্ছে পুরো সুনামগঞ্জ জেলা। মন্ত্রীর একান্ত প্রচেষ্টায় সুনামগঞ্জবাসীর একের পর এক স্বপ্নপূরণ হচ্ছে প্রতিনিয়ত৷ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে টানা ৪র্থ বারের মতো সজ্জন রাজনীতিবিদ এম এ মান্নানের মত খাটি সোনা চিনতে ভুল করেননি বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা। হাওরাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আবারও নৌকার মাঝির দায়িত্ব দেয়া হয়েছে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে।

উন্নয়নের বরপুত্র পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান পুনরায় নৌকার মাঝি নির্বাচিত হওয়ায় উষ্ণ ভালোবাসায় বরণ করার আশায় অপেক্ষারত শান্তিগঞ্জ-জগন্নাথপুরের মানুষ। মন্ত্রীকে বরণ করতে নেয়া হয়েছে নানা প্রস্তুতি। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন সজ্জন এই রাজনীতীবিদের জন্য। হাওররত্ন খ্যাত এম এ মান্নান পুনরায় নৌকার মাঝি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুনগানেরও কমতি নেই এখানে। গোটা সুনামগঞ্জবাসীকে আলোকিত করা এই আলোক বর্তিকার অপেক্ষার প্রহর যেন কাটছেনা কেউরই।

এম এ মান্নানকে বরণ করতে শান্তিগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ ও  অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকেও নেয়া হয়েছে নানা প্রস্তুতি। এখন শুধু নেতা আসার অপেক্ষায় অপেক্ষমান সবাই। তাকে বরণ করার মধ্যদিয়েই সকল আয়োজনের ষোল আনা বাস্থবায়ন হবে।

মুঠোফোনে কথা হলে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন বলেন, প্রিয় নেতাকে স্বাগত জানাতে, বরণ করে নিতে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। অপেক্ষার প্রহর কাটিয়ে আগামীকাল বিশাল বহর নিয়ে মন্ত্রী মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা জানাবেন সুনামগঞ্জ-৩ আসনের আপামর জনসাধারণ।

১১১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo