raising sylhet
ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তি পাবে- নীল জলের কাব্য

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৫, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তি পাবে নীল জলের কাব্য।

এক নরীর সমুদ্র দেখার গল্প নিয়ে শিহাব শাহীন নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’। এই ওয়েব ফিল্মে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

বুধবার (১৫ নভেম্বর) বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের ছাদে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

আগামীকাল ১৬ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।

এ সময় মেহজাবীন চৌধুরী বলেন, আমার অভিনয় জীবনে আর কোনো কাজ এত দীর্ঘদিন ধরে আটকে থাকেনি, এই প্রজেক্ট যত দিন আটকে ছিল। কয়েকবছর ধরেই চাচ্ছি একটু অন্য ধরনের কাজ করতে।

অভিনেত্রী বলেন,শুটিংয়ে প্রথম সমস্যাটা আমিই করি। আমার চোখে সমস্যা দেখা দেয়। তারপরও আমরা চাচ্ছিলাম কাজটা করি। কিন্তু ডাক্তারের পরামর্শে আর শুটিং চালিয়ে যেতে পারিনি। এরপর বিরতির পর পর বিরতি হতেই থাকল। মনে হচ্ছিল, এত সুন্দর একটা গল্প দর্শককে দিতে চাচ্ছি, এত বাধা আসছে কেন। অবশেষে গত আগস্টে কাজটা শেষ হয়েছে। আগামীকাল সেটা মুক্তি পাচ্ছে।

কিন্তু গল্প পাচ্ছিলাম না। একটা সময় এই গল্পটা পাই।
এখানে আমার যে চরিত্র, সে ছোটবেলা থেকে বড় হয় স্কুল-কলেজ পেরিয়ে সংসার শুরু করে, পুরো জার্নিতে ওর একটাই ইচ্ছা ছিল, কক্সবাজার যাবে।

এর আগে আই স্ক্রিনের প্রথম অরিজিনাল কনটেন্ট ‘আমি কী তুমি’তে দেখা গেছে মেহজাবীনকে। এটি নির্মাণ করেন নির্মাতা ভিকি জাহেদ। রহস্য-রোমান্স, প্রেম সবকিছু সমন্বয়ে নির্মিত এই সিরিজটিতে মেহজাবীনের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক।

১৬৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।