raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ওয়াকার্স পার্টির সদস্যের নিখোঁজের তিন দিন পরে অর্ধগলিত লাশ উদ্ধার

rising sylhet
rising sylhet
এপ্রিল ৬, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বরিশাল জেলার উজিরপুরে নিখোঁজের ৩দিন পরে ওয়াকার্স পার্টির বড়াকোটা ইউনিয়ন শাখা কমিটির সদস্য হেমন্ত কুমার হাওলাদার ইরি ব্লক এর ম্যানেজারের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ প্রশাসন। উপজেলার বরাকোঠা ২ নং ওয়ার্ডের ধীরেন্দ্র হালদারের ছেলে ইরি ব্লক ম্যানেজার,চিরকুমার হেমন্ত লাল হালদার ৩ এপ্রিল দুপুর থেকে নিখোঁজ ছিলেন।
৫ এপ্রিল বুধবার বেলা ১১টার দিকে হরিমার্কেট সংলগ্ন বাড়ৈ বাড়ির পাকা রাস্তার দক্ষিণ পাশে সুভাষ হাওলাদারের চাষকৃত ধান ক্ষেত(হায়েসার ঘেড় )থেকে বৃদ্ধ হেমন্ত এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ প্রশাসন ও স্থানীয় সুত্রে জানা যায় সুভাষ হাওলাদার তার বাঙ্গি ও ধান ক্ষেত দেখতে যান।এসময় ক্ষেতের মধ্যে মাছি উড়তে দেখে ও প্রচন্ড দুর্গন্ধ পান, একটু কাছে গিয়ে দেখেন অর্ধ গলিত মানুষের লাশ পরে আছে। বিষয়টি থানা পুলিশকে জানালে তাৎক্ষণিকভাবে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত )মোঃ তৌহিদুজ্জামান সোহাগ, পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে লতাপাতা দিয়ে ডেকে রাখা অবস্থায় অর্থগলিত লাশ উদ্ধার করেন,স্থানীয়রা মৃত্যুর দেহ দেখে,স্থানীয় হেমন্ত লাল হালদার বলে শনাক্ত করেন,এবং স্থানীয়দের দাবি , তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।এ ব্যাপারে বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি এক বিবৃতিতে বলেন, সদস্য হেমন্ত লাল হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও, শোকাহত পরিবারকে সমবেদনা জানান, আরও সমবেদনা জানান,বাংলাদেশ ওয়াকার্স পার্টি বরিশাল জেলার সভাপতি কমরেড নিলু, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ টিপু সুলতান, উজিরপুর উপজেলার কমিটির সভাপতি ফাইজুল হক বালি ফারাহীন,সাধারণ সম্পাদ সিমারানী শীল, আরো অনেকে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান, বৃদ্ধ’র অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে,পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মামলা দায়ের করেনি।বিষয় টি আমরা গভীর ভাবে তদন্ত করছি।তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।