raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ওয়াশরুমের সামনে এক বন্ধুসহ পরীক্ষার্থীকে দেখতে পায় পিয়ন,ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন পিয়ন !

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম কলেজের এক এইচএসসি পরীক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের অভিযোগে পিয়ন মোশাররফ হোসেনকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৭ জুন ধর্ষণের ঘটনা ঘটলে গত ২৯ জুন থানায় মামলা করেন ঐ পরীক্ষার্থী।মামলার হওয়ার পর গত ৩০ জুন ফেনী থেকে আসামিকে গ্রেপ্তার করে চকবাজার থানা পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি জানাজানি হয়।

বর্তমানে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রয়েছে আসামি। এরপর কলেজ কর্তৃপক্ষ তাকে চাকরি থেকে বরখাস্ত করে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, গত ২৭ জুন এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য কলেজে যান ওই ছাত্রী। বেলা সাড়ে ১১টার দিকে কলেজের একাডেমিক ভবনের চতুর্থ তলার ওয়াশরুমের সামনে এক বন্ধুসহ পরীক্ষার্থীকে দেখতে পায় পিয়ন মোশাররফ হোসেন। তখন কলেজের অধ্যক্ষ ও ছাত্রীর পরিবারকে ২ জনের বিষয়ে বলে দেওয়ার হুমকি দিলে ভীত হয়ে পড়েনপরীক্ষার্থী। পরে পরীক্ষার্থীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে কলেজ থেকে বের হয়ে একটি সিএনজি অটোরিকশা করে নগরের কোতোয়ালী থানার একটি হোটেলে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে পরীক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকায় পরীক্ষার্থীকে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে দিয়েছিল মোশাররফ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের মামলা থানায় রেকর্ড হওয়ার সঙ্গে সঙ্গে আসামি মোশাররফ হোসেনকে ফেনী থেকে গ্রেপ্তার করা হয়। পরে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছিল। রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়। মামলার তদন্ত চলছে।

২৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।