মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
ওসিকে পিটিয়ে রক্তাক্ত করলেন এক যুবক

ওসিকে পিটিয়ে রক্তাক্ত করলেন এক যুবক

ওসিকে পিটিয়ে রক্তাক্ত করলেন এক যুবক

ওসিকে পিটিয়ে রক্তাক্ত করলেন এক যুবক ।

রোববার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধানকে তার অফিস কক্ষে গিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছেন এক যুবক।

ওসির অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

আহত ওসি ইফতেখারুল আলম প্রধান বলেন, রোববার বিকেলে শফিকুল ইসলাম নামে এক যুবক থানা প্রাঙ্গণে এলোমেলোভাবে ঘোরাফেরা করছিলেন। ওই সময় পুলিশ সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য আমার অফিস কক্ষে নিয়ে আসেন। তখন ওই যুবকের দেহ তল্লাশি করে বৈদ্যুতিক শক দেওয়ার একটি মেশিন পাওয়া যায়। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবক ওই মেশিন দিয়ে আমার ওপর আক্রমণ চালান। এতে আমার মুখের খানিকটা অংশ রক্তাক্ত হয়েছে। পরে শফিকুল ও তার সহযোগী আক্কাসসহ তিনজনকে আটক করা হয়।

আটক তিনজনের নামে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আমি প্রাথমিক চিকিৎসা নিয়েছি, যোগ করেন ওসি।

৬৯ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo