raising sylhet
ঢাকাবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কল্যাণপুর গ্রামবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
মার্চ ২৭, ২০২৪ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ ছাতকের দোলার বাজার ইউনিয়নের কল্যাণপুর গ্রামবাসীর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

গত ২৬ মার্চ (১৫ রমাদ্বান) বৃহস্পতিবার কল্যাণপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে প্রায় দেড়শতাধিক মুসুলিয়ান ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এ সময় কল্যাণপুরের প্রবাসীরা উপস্থিত ছিলেন, প্রধান অতিথিঃ হাজী মোহাম্মদ ওমর আলী, বিশেষ অতিথিঃ হাজী মোহাম্মদ মরম আলী , বিশেষ অতিথিঃ মোহাম্মদ গয়াছ মিয়া, বিশেষ অতিথিঃ হাজী মোহাম্মদ ফিরুজ মিয়া, বিশেষ অতিথিঃ মোহাম্মদ চেরাগ আলী।

প্রবাস থেকে যারা সার্বিক সহযোগিতায় অংশগ্রহণ করেছিলেন,
মোহাম্মদ নুরুজ মিয়া uk মোহাম্মদ আব্দুল কাইয়ুম টনি uk
মোহাম্মদ ফয়সল আহমেদ uk মোছম্মত রানা বেগম Uk মোহাম্মদ জসীম উদ্দিন uk মোহাম্মদ সাজাদ মিয়া Pollad মোহাম্মদ সুমেল আহমেদ Uk মোহাম্মদ আবুল কালাম ( বাহরাইন)বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন,দেশ থেকে যাহারা সাহায্য সহযোগিতায় সহযোগিতা করেছেন, মোহাম্মদ শরীফ খান,মোহাম্মদ রাজু আহমদ , হাজী মোহাম্মদ আসীক মিয়া,মোহাম্মদ আলী আকবর,হাজী মোহাম্মদ আফতাব মিয়া,মোহাম্মদ ছালেহ আহমেদ, মোহাম্মদ মছলু মিয়া,আনোয়ার হোসেন জুনেদ,মোহাম্মদ আব্দুল কাদির,মোহাম গৌছ মিয়া,মোহাম্মদ নুর আলী।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গ্রামবাসী সকল, দোলার বাজার ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান,নুরুল আলম,ডাক্তার সাইদুর রহমান,আব্দুল কাদির, জালু মিয়া,মাস্টার নুর মিয়া, মোহাম্মদ হেলাল মিয়া, মোহাম্মদ আব্দুর রহমান।

কল্যাণ পুর গ্রাম এর মুরব্বিয়ান, মোহাম্মদ আলী আকবর, হজী মোহাম্মদ মবশ্বির আলী, মোহাম্মদ আব্দুল মালিক, মোহাম্মদ আরশ আলী, মোহাম্মদ রঈছ আলী,মোহাম্মদ গৌছ মিয়া,হাজী মোহাম্মদ আসীক মিয়া, হাজী মোহাম্মদ বাহার উদ্দিন, হাজী মোহাম্মদ মুসফিকুর রহমান, মোহাম্মদ আমিনুর রহমান , মোহাম্মদ নজরুল ইসলাম,মোহাম্মদ রজব আলী, মোহাম্মদ মছলু মিয়া,হাজী মোহাম্মদ খোয়াজ আলী,সহ এলাকার গনমান্য ব্যাক্তি বর্গ ও সর্বস্তরের মুসুল্লিয়ান উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে পূর্বে দোয়া পরিচালনা করেন কল্যাণপুর মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি এনায়েতুল্লাহ।

ইফতার পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত সকলে উদ্যোগকে স্বাগত জানান এবং এবং এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে যুব সমাজের প্রতি আহবান জানান উপস্থিত মুরুব্বীয়ানগণ।

তারা আরও বলেন প্রতিবছর ইফতার ও দোয়া মাহফিল করার যে উদ্যোগ কল্যাণপুর গ্রামবাসী নিয়েছে সেটা খুব ভালো উদ্যোগ ও নেকীর কাজ। এ ইফতার মাহফিল যাতে প্রতিবছর চলমান থাকে এজন্য আমরা গ্রামবাসীদের সর্বাত্মক সাহায্য-সহযোগিতা করবো ইনশা-আল্লাহ।

২৯৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।