raising sylhet
ঢাকারবিবার , ৯ এপ্রিল ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কাজী কল্যাণ সমিতি সিলেট জেলার দোয়া ও ইফতার মাহফিল

rising sylhet
rising sylhet
এপ্রিল ৯, ২০২৩ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সিটি কর্পোরেশনে ভারপ্রাপ্ত মেয়র তৌফিক বকস লিপন বলেছেন, সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্ট্রার সংগঠন কাজী জেলা কল্যাণ সমিতি সিলেট জেলা। এই সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে মানবতার কল্যাণ সকল জনকল্যাণমূখী কার্যক্রমের মাধ্যমে সমাজের উন্নয়নে আলো ছড়াচ্ছে। এই সমিতির নামই একটি প্রতিষ্ঠান।
তিনি (৯ মার্চ) রোববার সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্ট্রার সংগঠন সিলেট জেলা কাজী কল্যাণ সমিতি রেজি: নং-সিল-৯২৮/০৪ এর উদ্যোগে নগরীর মেন্দিবাগস্থ গাজী বুরহান উদ্দিন রোড এলাকায় একটি অভিজাত হোটেলে পবিত্র মাহে রমজানে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কাজী কল্যাণ সমিতি, সিলেট জেলার সিনিয়র সহ সভাপতি কাজী মাওলানা আ ফ ম আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মো. আব্দুল জলিল খানের পরিচালনায় ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সিলেট ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক শাহ নজরুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, চেম্বারের পরিচালক এহতেশামুল হক চৌধুরী, রেড ক্রিসেন্ট এর সেক্রেটারী চেম্বার পরিচালক আব্দুর রহমান জামিল, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর সুহেল আহমদ রিপন, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুল খালিক, গোলাপগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজ মাওলানা নজমুল ইসলাম, বায়তুল মোকাররাম ইসলামী ফউন্ডেশনের পরিচালক আনিছুজ্জামান, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মতিউর রহমান, কাজী কল্যাণ সমিতির উপদেষ্টা কাজী খলিলুর রহমান।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা কাজী সমিতির সেক্রেটারী কাজী আব্দুল মান্নান, সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক কাজী জমিরুল ইসলাম মমতাজ, মৌলভীবাজার কাজী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা কাজী সমিতির প্রচার সম্পাদক কাজী নুরুল আজিজ।
এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র মো. শাহজাহান, মৌলভীবাজার সমিতির সাধারণ সম্পাদক মাহবুব ফেরদৌস, ২৩ নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ কবির, ২২ নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী মাছুম, ২৪ নং আওয়ামী লীগের সভাপতি ফয়ছল আক্তার সোবহানী, শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি শফিকুল হক, সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান, টাইলস মালিক সমিতির সভাপতি রোটারিয়ান তোফাজ্জল হোসাইন প্রমুখ। অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি কাজী জয়নুল ইসলাম মুনিম। ইফতার মাহফিলে সাংবাদিক, আইনজীবী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

৭৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।