raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাটে নির্বাহী কর্মকর্তা নির্দেশনায় দ্রুত বিদ্যালয়ের পানি নিস্কাশনের ব্যবস্থা নিলেন প্রাথমিক শিক্ষা অফিসার

rising sylhet
rising sylhet
জুলাই ১১, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

কানাইঘাট প্রতিনিধি :কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়নের দেওয়ান চৌধুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পানি নিস্কানের ব্যবস্থা দীর্ঘদিন থেকে বন্ধ ছিল। এতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের যাতায়াত সহ  বিদ্যালয়ের পাঠদান ব্যহত হয়ে আসছিল।

 

 

এ নিয়ে স্থানীয় এক জন সংবাদকর্মী নিজের ফেইসবুক ওয়ালে বিষয়টি তুলে ধরে কর্তৃপক্ষের সু দৃষ্টি কামনা করে পোস্ট করেন ও পাশাপাশি  কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরিন কে অবগত করেন। নির্বাহী কর্মকর্তা বিষয় টি  অবগত হওয়ার পর সাথে সাথে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম কে ডেকে নিয়ে বিদ্যালয়ের পানি নিস্কাশনের দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশনা দেন। প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম  নির্দেশনা পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির সাথে পরামর্শ করে সেই দীর্ঘদিনের পানি নিস্কাশনের বন্ধ পথ খুলে দেওয়ার ব্যবস্থা করেন ফলে বিদ্যালয় টি পানি মুক্ত হলো।

 

 

কথা হয় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে তিনি বলেন আমার বিদ্যালয়ের দীর্ঘদিন দিনের পানি নিস্কাশনের পথ বন্ধ ছিল, আপনি এসে বিষয় টি তুলে ধরায় পানি নিস্কাশনের ব্যবস্থা হয়েছে ধন্যবাদ আপনাকে ও আমার বিদ্যালয়ের সভাপতি অবসর প্রাপ্ত শিক্ষক ফখর উদ্দিন কে।এর পর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলামের সাথে কথা হলে উনি প্রথমে সংবাদকর্মী সহ এই কাজে সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ জানিয়ে বলেন আমি কানাইঘাট উপজেলায় প্রাথমিক শিক্ষা পরিবারের দ্বায়িত্বে নেওয়ার পর থেকে উপজেলা প্রতিটি বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা সমাধাণের চেষ্টা করে যাচ্ছি। পাশাপাশি শিক্ষকরা যাতে নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত হয়ে পাঠদান করেন সেই বিষয়টি আমার তদারকিতে রয়েছে। আশা করি কানাইঘাট উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান আগের তুলনায় বাড়বে।

৩০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।