বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

News Headline :
গঙ্গা-পদ্মা মেলবন্ধন সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনে সম্মাননা স্বারক পেয়েছেন ডা.স্বপ্নীল জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ
কানাইঘাট ক্রীড়া সংস্থার নতুন অ্যাডহক কমিটি অনুমোদন

কানাইঘাট ক্রীড়া সংস্থার নতুন অ্যাডহক কমিটি অনুমোদন

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটের ক্রীড়া সংগঠক, ক্রীড়ামোদীদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে অবশেষে কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার মেয়াদ উত্তীর্ণ অ্যাডহক কমিটি বাতিল করে ক্রীড়া সংস্থার নতুন কমিটি অনুমোদিত হয়েছে।
গত ১৬ নভেম্বর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ ৭ সদস্য বিশিষ্ট কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটির অনুমোদন দেন।
কমিটিতে পদাধিকার বলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি করা হয়।

অপরদিকে কমিটির সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কানাইঘাট ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, কানাইঘাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের আহŸায়ক যুব ক্রীড়া সংগঠক এনামুল হক, সাবেক কৃতি ফুটবলার হাবিব উল্লাহ, আওয়ামীলীগ নেতা সাবেক ফুটবলার ইকবাল আহমদ।
কানাইঘাটের ক্রীড়াঙ্গনের সাথে জড়িত ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদীদের দাবীর প্রেক্ষিতে কানাইঘাটকে সব-ধরনের খেলাধূলায় এগিয়ে নেওয়ার জন্য উপজেলা ক্রীড়া সংস্থার মেয়াদউত্তীর্ণ অ্যাডহক কমিটি বাতিল করে ক্রীড়ার সাথে সম্পৃক্ত ব্যক্তিদের নিয়ে অ্যাডহক কমিটি গঠনের জন্য বিভিন্ন মহল দাবী জানিয়ে আসছিলেন। এরই পরিপ্রেক্ষিতে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ হাফিজ আহমদ মজুমদার উপজেলা ক্রীড়া সংস্থার নতুন অ্যাডহক কমিটি গঠনের জন্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর বরাবরে সম্প্রতি ডিও লেটার প্রদান করেন।
অনুমোদনকৃত অ্যাডহক কমিটি উপজেলা ক্রীড়া সংস্থা, সিলেট এর সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য উপজেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র অনুযায়ী আগামী ৩ মাসের মধ্যে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এদিকে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরীন জানান, কানাইঘাট ক্রীড়া সংস্থার নতুন অ্যাডহক কমিটির চিঠি তিনি পেয়েছেন। কমিটির সদসদের নিয়ে ক্রীড়া সংস্থার বিধি অনুযায়ী কমিটির কার্যক্রম শুরু করা হবে বলে জানান।

৮২ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo