শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
কারাগার থেকে মুক্তি পেলেন মহানগর বিএনপি নেতা মন্তাজ মিয়া

কারাগার থেকে মুক্তি পেলেন মহানগর বিএনপি নেতা মন্তাজ মিয়া

কারাগার থেকে মুক্তি পেলেন মহানগর বিএনপি নেতা মন্তাজ মিয়া

সিলেট মহানগর বিএনপির ১১নং ওয়ার্ড শাখার সহ সভাপতি মাহবুবুর রহমান মন্তাজ মিয়া দীর্ঘ দিন কারাগারে বন্দী থাকার পর সোমবার (১৮ই মার্চ) বিকাল ৫টার সময় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন। কারা ফটকে ১১নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ বিএনপির এই নেতাকে বরণ করে নেন।

কারাগার থেকে মুক্তি পাওয়ার পর জেলগেটে এক প্রতিক্রিয়ায় মাহবুবুর রহমান মন্তাজ মিয়া বলেন, হামলা, মামলা দিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতি থেকে বিচ্যুত করা যাবে না। বিগত একতরফা নির্বাচনে কেউ যায়নি, জনগন নির্বাচন বর্জন করেছে। তিনি কারাগারে আটক সকল নেতাকর্মীদের মুক্তি দাবি করেন। বিশেষ করে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসানকে আদালত সকল মামলায় জামিন দিলেও ভিন্ন একটি মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার জামিন দেওয়া হয়নি, আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামান খসরু, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ কবির আহমদ, সিনিয়র সহসভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক আবু সাঈদ মোঃ তায়েফ, সহ সভাপতি জাহিদ খান গুলসান, বিএনপি নেতা মালেক আহমদ, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য সাহেদ আহমদ, বিএনপি নেতা কয়েস আহমদ, ইনতাজ আহমদ, সেলিম আহমদ, আরিফ চৌধুরী মহানগর যুবদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য ইছহাক আহমদ, এনামুল কবির, জেলা ছাত্রদল সহ সভাপতি কামরান আহমদ, যুগ্ম সম্পাদক সামাদ আহমদ প্রমুখ।

সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান-কে সকল মামলার জামিন দেওয়া হলে ভিন্ন আরেকটি মামলায় গ্রেফতার দেখিয়ে জামিন না দিলে তাৎক্ষণিক ছাত্রদলের নেতাকর্মীরা কারাগারের সামনে প্রতিবাদ স্বরুপ গণ ইফতারের আয়োজন করেন। এ সময় ছাত্রদলের নেতৃবৃন্দ কারাগারে আটক ফজলে রাব্বি আহসানসহ সকল নেতাকর্মীদের মুক্তি দাবি করেন। এ সময় টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান বিএনপির নেতা শফিক আহমদ জামিন পেয়ে বেরিয়ে এলে শত শত নেতাকর্মী তাকে বরন করে নেন।

৭৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo