raising sylhet
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিনে আনা গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা আটক ১

rising sylhet
rising sylhet
জুন ১১, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

কিনে আনা গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সোমবার (১০ জুন) রাতে কোম্পানিগঞ্জ থেকে গরু নিয়া আসা একটি ট্রাককে আটক করার চেষ্টা করে কতিপয় ছিনতাইকারী। ট্রাকের নাম্বার সিলেট মেট্রো-ন ১১-১৬৮৬।

ট্রাকচালক সুলেমান আহমদ (২৭) বলেন, কোম্পানিগঞ্জ থেকে ৩টি গরু নিয়ে লামাবাজার যাওয়ার পথে এয়ারপোর্ট থানাধীন সিলেট ক্যাডেট কলেজের সামনে ট্রাক আটকের চেষ্টায় সামনে পিছে ৪টি মোটরসাইকেল যোগে কয়েকজন ছেলে ধাওয়া দেয়। এসময় তারা অকথ্য ভাষায় গালাগালি করে যেন আমি ট্রাক থামাই কিন্তু আমি এই রোডে গাড়ি চালাই,আমার স্ট্যান্ড লাক্কাতুরা। তাই আমি জানি কয়দিন পরপরই এই রোডে গাড়ি ছিনতাই হয়। যার কারণে আমি ট্রাক না থামিয়ে চালিয়ে নিয়ে যাই লাক্কাতুরা স্ট্যান্ডে আর ছিনতাই চক্রের একজনরে জনতা ধাওয়া দিয়ে আটক করে।

এসময় জনতায় ধাওয়া দিয়ে একজনকে আটক করে। আটককৃত তোফাজ্জল হোসেন (২১) পশ্চিম পীর মহল্লার সেলিম মিয়ার ছেলে। যারা পালিয়ে গেছে তাদের একজন হলো নুর ইসলাম (২৪)। এ ঘটনায় বিমানবন্দর থানায় কয়েকজনের নামউল্লেখসহ অজ্ঞাতনামা ৯ থেকে ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া জানান, ‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ৪টি মোটরসাইকেল দিয়ে ছিনতাইকারীরা এসেছিল। থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে।

২৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।