রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
কিশোরীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

কিশোরীকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

কিশোরীকে ধর্ষণের দায়ে মো. সাইদুল সরদার (৩৪) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (২ এপ্রিল) দুপুরে পিরোজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারকর মো. আসাদুল্লাহ এ রায় দেন।
দণ্ডপ্রাপ্ত সাইদুল সরদার সদর উপজেলার পোরগোলা গ্রামের মো. আমজেদ আলী সরদারের ছেলে।

পিরোজপুর নারী ও শিশু আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুর রাজ্জাক খান এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত ২০১৭ সালের ১২ আগস্ট ৮ম শ্রেণিতে পড়ুয়া ওই কিশোরীর সঙ্গে ধর্ষণের ঘটনাটি ঘটে। ওইদিন (১২ আগস্ট) স্থানীয় কদমতলা জর্জ হাইস্কুল থেকে বাড়ি ফেরার পর তার বসতবাড়ির পাশের পুকুরে হাত-মুখ ধুতে গেলে আসামি সাইদুল সরদার কিশোরীকে পেছন থেকে মুখ চেপে ধরে সেখানেই ধর্ষণ করে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা মো. হুমায়ুন কবির শেখ বাদি হয়ে ঘটনার পরদিন পিরোজপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ওই মামলায় আদালত আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দুই মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন বলেও জানান আব্দুর রাজ্জাক খান।

৪৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo