raising sylhet
ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরীকে হত্যা, আসামী গ্রেফতার

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৬, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর গলাচিপায় স্বপ্না নামের এক কিশোরীকে (১৩) ক্ষেতের কলই শাক তোলার অপরাধে তলপেটে লাথি মেরে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার চরকাজল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ছোট শিবা এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর রবিবার (১৪ জানুয়ারী) রাত সাড়ে দশটার দিকে স্বপ্নার লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ। এ ঘটনায় রেজাউল সরদার (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

 

এ বিষয়ে কিশোরী স্বপ্নার বাবা মো. বাবুল ফকির (৩৫) বাদী হয়ে সোমবার (১৬ জানুয়ারী) গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেন।

 

 

যার মামলা নম্বর ১২, তারিখ- ১৬/০১/২০২৩। মামলা ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, রবিবার সকালে স্বপ্না কলই শাক তুলতে এলাকার সোবহান সর্দারের ছেলে রেজাউল সর্দারের (৪০) ক্ষেতে যায়। সে সময় তার সাথে দাদি আয়শা বেগমও ছিল। শাক তোলা শেষ করে দাদি বাড়ি ফিরলেও সে তখনও ক্ষেতে শাক তুলছিল। পরে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পাওয়ায় পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ রেজাউলকে আটক করে জিজ্ঞাসাবাদে স্বপ্না আক্তারকে তলপেটে লাথি মেরে হত্যা করে লাশ গুমের কথা স্বীকার করে রেজাউল। তার দেখানো স্থান থেকে গতকাল রবিবার রাত সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। রেজাউলকে সোমবার গলাচিপা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন জানান, প্রতিবেশী রেজাউলের ক্ষেতের কলই শাক তোলার অপরাধে তলপেটে লাথি মেরে স্বপ্নাকে হত্যা করা হয়েছে বলে রেজাউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। হত্যার পরে লাশ গুমের অভিযোগে পুলিশ অভিযুক্ত রেজাউলকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালীতে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে।

৫৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।