মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েই চলছে

কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েই চলছে

কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়েই চলছে। চাঁদাবাজি, ছিনতাই থেকে শুরু করে হত্যাকাণ্ডের ঘটনাও ঘটাচ্ছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। আর তাদের আশ্রয়দাতা ক্ষমতাসীন ছাত্র সংগঠনের কতিপয় নেতা। সেই কিশোর গ্যাংয়ের হাতে এবার ছুরিকাহত হলেন দুই তরুণ। শুক্রবার (৭ এপ্রিল) রাত ১০ টার দিকে নগরের ব্যস্ততম রিকাবীবাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন নগরের মুন্সিপাড়ার বাসিন্দা ডেইলি স্টার পত্রিকার ফটো সাংবাদিক ও সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসিরের ছেলে শেখ ফাহিয়ান ফেরদৌস (১৪) ও নগরের হাউজিং এস্টেট ৬১ নম্বর বাসার সালেহ আহমদের ছেলে শাফিন আহমদ শাফি (১৬)।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ ও আহতের স্বজনেরা জানান, ছাত্রলীগের তেলিহাওর জাওয়াদ গ্রুপের অধীনে থাকা নগরের কুয়ারপাড়ের কিশোর গ্যাং লিডার আফজালের নেতৃত্বাধীন সন্ত্রাসীরা ফাহিয়ান ও শাফির পথ আটকায়। কিছু বুঝে ওঠার আগেই ফাহিয়ানের বাম হাতে ও পিঠে এবং সাফির পিঠে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিক উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ গ্রুপের কর্মী বলে জানা গেছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক কোতোয়ালির লামাবাজার ফাঁড়ির ইনচার্জ এএইচ রাশেদ ফজল ও উপ-পরিদর্শক (এসআই) অঞ্জনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে যায়। এ ঘটনায় আফজাল নামে জড়িতদের একজনকে আটক করা হয়েছে, বাকিদের আটকের চেষ্টা চলছে।

২১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo