raising sylhet
ঢাকাশুক্রবার , ৩১ মার্চ ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোর বাবুল মিয়ার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ

rising sylhet
rising sylhet
মার্চ ৩১, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে কিশোর বাবুল মিয়ার লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।ময়নাতদন্ত শেষে শুক্রবার দুপুরে তার লাশ হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন মোগলাবাজার থানার ওসি রেজাউল করিম। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে সিলেট মহানগরীর মোগলাবাজার থানাধীন আলমপুর ইকবাল মিয়ার কলোনির একটি বাসা থেকে বাবুল মিয়া নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়।বাবুল মিয়া সুনামগঞ্জ জেলা সদরের ষোলঘরের মো. জালাল মিয়ার ছেলে। সে আলমপুরে ইকবাল মিয়ার কলোনিতে ভাড়া থাকতো।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে বাবুলের মরদেহ বাসার তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ওসি রেজাউল করিম জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে বাবুল মিয়া আত্মহত্যাই করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আত্মহনন করে থাকলে কেন এ পথ বেছে নিল, সেটিও তদন্ত করে দেখছে পুলিশ।

৪৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।