raising sylhet
ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুচাইয়ে মাহমুদিয়া নুরানীয়া মহিলা মাদ্রাসার কাজের উদ্বোধন

rising sylhet
rising sylhet
মার্চ ১৭, ২০২৩ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সিটি করপোরেশনের ৪০নং ওয়ার্ডের কুচাই আবাসিক এলাকায় মাহমুদিয়া নুরানীয়া মহিলা মাদ্রাসার কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ই মার্চ) বাদ জুমাআ মাদ্রাসার কাজের উদ্বোধন করা হয়। এ সময় মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি সৈয়দ আলী আজম মুকুল, সাধারণ সম্পাদক হাসান মাহমুদ মসরু, কোষাধ্যক্ষ কামরান কবির সিনিয়র সদস্য মহিউদ্দিন (কুচাই জামে মসজিদের মোতওয়াল্লী), সদস্য মাহমুদ হোসেন শাহিন, সদস্য এহতেশামুল হাসান লয়েছ, সদস্য আব্দুল আলীম, সদস্য শওকত আহমদ, সদস্য হাফিজ কমর উদ্দিন জালালী।
এ সময় আরও উপস্থিত ছিলেন আব্দুর রউফ দারা, আব্দুল মতিন মাতাব, হাসান আহমদ শামিম, সাইফুল ইসলাম রিপন, নাসির উদ্দিন রাজু, সোহাগ মিয়া, আবদুল মুকিত, শওকত আহমদ, সৈয়দ নিয়াজ আহমদ, মকসুদ আহমদ, সাদেক আহমদ, মানিক মিয়া, রেজওয়ান আহমদ, কামাল আহমদ কাবুল, শামিম আহমদ, সামরান সাবের, দুলাল মিয়া, এলাছ মিয়া, কনাই মিয়া, জিলন মিয়া, হেলাল আহমদ, জামাল মিয়া, রাসেল আহমদ, তানজিম মাহমুদ, মিন্টু, আবিদ আহমদ, রুমেল আহমদ, মনাই মিয়া, দিলাল মিয়া, কামাল আহমদ কাবুল, জিলন মিয়া, জামাল মিয়া, আব্দুল হালিম, জয়নাল মিয়া, আশিক মিয়া, সাবুল আহমদ, বেলাল আহমদ, হেলাল উদ্দীন, তাজউদ্দীন, আবদুল আহাদ, মন্জুর আহমদ, সুহেল আহমদ, রুমেল আহমদ, নজরুল আহমদ। এ সময় দোয়া পরিচালনা করেন
হাফিজ কমরউদ্দীন জালালী।
মাহমুদিয়া নুরানীয়া মহিলা মাদ্রাসার কাজের জন্য প্রায় ৩০লক্ষ টাকার মত প্রয়োজন। মাদ্রাসায় যে কেউ চাইলে সাহায্য সহযোগিতায় এগিয়ে আসতে পারেন। ব্যাংক একাউন্ট নামঃ মাহমুদিয়া নুরানিয়া মহিলা মাদ্রাসা, একাউন্ট নাম্বারঃ ৩৫৯০১০১১১০৯০৬, বিকাশ- ০১৭২৪৫১৩১৫২, পুবালি ব্যাংক লিমিটেড কদমতলী শাখা, সিলেট।

৫০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।