শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
কুড়িগ্রামে গুডনেইবারস্ বাংলাদেশ উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে প্রয়োজনীয় খাতা-কলম ও খাদ্য সামগ্রী বিতরণ

কুড়িগ্রামে গুডনেইবারস্ বাংলাদেশ উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে প্রয়োজনীয় খাতা-কলম ও খাদ্য সামগ্রী বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে গুডনেইবারস্ বাংলাদেশ এর উদ্যোগে যাত্রাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে শিক্ষার্থীদের মাঝে প্রয়োজনীয় খাতা -কলম ও খাদ্য সামগ্রী বিতরণ ২০২৪ অনুষ্ঠিত হয়।

যাত্রাপুর ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ১৪ শত ৯৪ শিক্ষার্থীদের মাঝে ৪ টি খাতা ও কলম এবং ৮০ জন পুষ্টিহীনতায় ভোগে এরকম শিক্ষার্থীদের মাঝে ২কেজি মসুর ডাল,২কেজি আটা,১কেজি চিনি, ৫টি করে জিংক ও সিভিট ট্যাবলেট বিতরন করা হয়।

গুডনেইবারস্ বাংলাদেশ কুড়িগ্রাম সিডিপি ম্যানেজার রোমিও রতন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: মুসফিকুল আলম হালিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এন এম শরিফুল ইসলাম খন্দকার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল গফুর, গুডনেইবারস্ বাংলাদেশ কুড়িগ্রামের অফিসার সিডিপি প্রোগ্রাম বাবু মন্ডল।

যাত্রাপুর ইউনিয়নের চরাঞ্চলসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা এই খাতা- কলম ও খাদ্য সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি। এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জানান গুডনেইবারস্ বাংলাদেশ চরাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়ার জন্য গুড নেইবারস বাংলাদেশের এই মহৎ উদ্যোগের প্রশংসা করেন।

এ সময় অনুষ্ঠানের সভাপতি ও বিশেষ অতিথিরা শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন গুডনেইবারস্ বাংলাদেশ এর হেল্থ অফিসার মনিরা আক্তার।

৮১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo