কুলাউড়ায় পুলিশের বাড়িতে গরু চুরি, ৪ চোর গ্রেপ্তার

মে ১৫ ২০২২, ১৩:১৩

রাইজিং সিলেট প্রতিবেদক: মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের এক এসআইয়ের বাড়ির গোয়াল ঘর থেকে তিনটি গরু চুরির ঘটনায় ৪ চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার উপজেলার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ চোরকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান আটক করে জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হাফিজ মিয়া, নাইম মিয়া, জয়নাল আহমদ ও আনাই মিয়া।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার ভোররাতে উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা কক্সবাজারের উখিয়া থানার এসআই সজিব দেব রায় ও তার বড় ভাই সিদ্ধার্থ শংকর দেব রায়ের বাড়ির গোয়াল ঘর থেকে ষাঁড়সহ তিনটি গরু চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। বুধবার সকালে সিদ্ধার্থ শংকর গোয়াল ঘরে গরু ছাড়তে গেলে গরু না পেয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

পরে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়ের দিকনির্দেশনায় পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস, এসআই নাজমুল ও এএসআই আবু আহম্মেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার হিংগাজিয়াসহ বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৪ চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ওসি বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করে জানান, ৪ চোরকে গ্রেপ্তারের পর বিকেলে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

রাইজিংসিলেট / আল-আমিন