raising sylhet
ঢাকাশনিবার , ১৫ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মিফতাহ সিদ্দিকী

rising sylhet
rising sylhet
জুন ১৫, ২০২৪ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

শনিবার (১৫ জুন) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে মিফতাহ সিদ্দিকী এ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ( সিলেট বিভাগ) এর পদে মনোনীত করায় তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

তিনি প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, “গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনের অগ্রনায়ক, বাংলাদেশের জনগনের আস্থা এবং ভরসাস্থল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাকে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কৃতজ্ঞতা দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমদ এর প্রতি। ইনশাআল্লাহ আমার উপর আমার নেতা আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান যে বিশ্বাস ও আস্থা নিয়ে দায়িত্ব অর্পণ করেছেন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও সকল নেতা-কর্মীদের নিয়ে সেই দায়িত্ব পালন করতে সদা সচেষ্ট থাকবো।

৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।