raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোটার যৌক্তিক সংস্কার আমরাও চাই- নাজমুল

rising sylhet
rising sylhet
জুলাই ১১, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার (১১ জুলাই) সিলেট সরকারি কলেজ ক্যাম্পাসে জেলা ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক পরিবেশ অব্যাহত রাখা, জনদুর্ভোগ তৈরি না করে ক্লাস-পরীক্ষায় ফিরে আসা এবং কোটা ইস্যুর যৌক্তিক, অন্তর্ভুক্তিমূলক, ইতিবাচক ও যুগোপযোগী সমাধানের দাবিতে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রুহেল আহমদ, এমসি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব।

মিছিল পরবর্তী সমাবেশে এমসি কলেজ ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হুসেন রাহির সভাপতিত্বে ও সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ শোভনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্য জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, কোটার যৌক্তিক সংস্কার আমরাও চাই, সাধারণ শিক্ষার্থীদের আবেগ অনুভূতির প্রতি আমাদের শ্রদ্ধা সম্মান রয়েছে,কিন্তু কর্মসূচীর নামে বিএনপি জামাতের এজেন্ডা বাস্তবায়ন কিংবা মুক্তিযোদ্ধাদের অপমান করলে অথবা শান্তির জনপদ সিলেটে কেউ অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালালে সিলেটের ছাত্রসমাজকে সাথে নিয়ে রাজপথে দাঁতভাঙ্গা জবাব দেবে সিলেট জেলা ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা ছাত্রলীগ নেতা আহমেদ উদ্দিন সাজন, অনীক অন্তু, শাহান আহমেদ, সুলতান আহমেদ, আহমেদ কামরান, আরকান চৌধুরী, রাজু, শাহরিয়ার, পুজন, জাহেদ আলি, মিশকাত, মুহিত, শাহিন, সাগর, তুহিন, আরাফাত, তামিম, রাজু, ফরহাদ, আলাই, এমসি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক টেলেন্ট কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক তাজিম উদ্দিন, রেদোয়ান আহমেদ, নাসের, মাহিন, নাসিম, সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি রাজু, ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজোয়ান, আকিব, সিয়াম, নাকিব।

অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগ নেতা রুমায়েল, সামি, শিমুল, রুহান, শুয়েব, আসিফ, জামিল, লস্কর আলি, ইসমাইল, সাইফ, মাহিন, মানিক প্রমুখ।

২৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।