raising sylhet
ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোনো তদবির গ্রহণযোগ্য হবে না-হবিগঞ্জের পুলিশ সুপার

rising sylhet
rising sylhet
মার্চ ৬, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

কোনো তদবির গ্রহণযোগ্য হবে না-হবিগঞ্জের পুলিশ সুপার ।

বুধবার (৬ মার্চ) সকাল ১০টা থেকে হবিগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে ৪৫ নম্বরের এ পরীক্ষা নেওয়া হয়।হবিগঞ্জে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ প্রক্রিয়ায় ৩৯৮ জন তরুণ-তরুণী লিখিত পরীক্ষায় অংশ নিয়েছেন।

এর আগে ৫২ জন কনস্টেবল নিয়োগ পেতে আবেদন করেছিলেন ২ হাজার ৪০০ জন। শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ের মাধ্যমে ৩৯৮ জন উত্তীর্ণ হন তারা। এর মধ্যে ৪৭ জন নারী ও বাকিরা পুরুষ।

জেলা পুলিশ সুপার (এসপি) আক্তার হোসেন পরীক্ষার তত্ত্বাবধানে ছিলেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, আগামী ১৩ মার্চ লিখিত পরীক্ষার ফলাফল জানানো হবে। একইদিন নেওয়া হবে উত্তীর্ণদের মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা।

এ বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন জানান, নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ করতে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। উপজেলাগুলোতে বিভিন্ন অনুষ্ঠানে মানুষকে সচেতন করা হয়েছে; কেউ যাতে প্রতারকের ফাঁদে পা না দেন।

এছাড়া সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে। কোনো তদবির গ্রহণযোগ্য হবে না। নিয়োগের ক্ষেত্রে আর্থিক লেনদেন অথবা যেকোনোভাবে প্রতারণার সঙ্গে কেউ জড়িত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৯৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।