raising sylhet
ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে বৃহত্তর ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের ১ম বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
নভেম্বর ৫, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

পিছিয়ে পড়া ও অসচ্ছল শিক্ষার্থী নিয়ে কাজ করা শিক্ষা কার্যক্রমমূলক সামাজিক সংগঠন কোম্পানীগঞ্জ উপজেলার বৃহত্তর ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের উদ্যোগে ১ম বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ঢালার পাড় উচ্চ বিদ্যালয় ও ঢালারপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনে শনিবার (৪ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বৃত্তি পরিক্ষা চলে।মেধা যাচাইয়ের লক্ষে ৫ম ও ৮ম শ্রেণীতে পড়ুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩০৬ জন শিক্ষার্থী এ বৃত্তি পরীক্ষায় অংশ নেন।
পরিক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করেন ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিউটি বেগম ও হল সুপার হিসেবে দায়িত্ব পালন করেন একই প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক আলী উসমান।

পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবুল হোসেন, উপজেলা পরিষদের সাবেক দুইবারের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাসরিন জাহান ফাতেমা, ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহজাহান চৌধুরী, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা তাঁতী লীগের সভাপতি শের তারিকুল ইসলাম, পূর্ব ইসলামপুত ইউনিয়ন শাখা তাঁতী লীগের সভাপতি আজিজুল হক, পূর্ব ইসলামপুর ইউনিয়ন শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস ছালাম, পূর্ব ইসলামপুর ইউনিয়ন শাখা যুব লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, বৃহত্তর ঢালারপাড় শিক্ষানুরাগী পরিষদের প্রধান উপদেষ্টা ফায়জুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর আলী, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহমদ ও হাবিবুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক রায়হান, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক আবিদুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্ত

১৯৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।