raising sylhet
ঢাকারবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে ভাইয়ের হাতে খু ন ভাই

rising sylhet
rising sylhet
মার্চ ৩১, ২০২৪ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেটের কোম্পানীগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে খুন হলেন আরেক চাচাতো ভাই। শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের ধলাই নদী সংলগ্ন নয়াগাঙেরপাড় গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নাম নুরুল মিয়া (২৫) নয়াগাঙেরপাড় গ্রামের বাসিন্দা আব্দুল আজিদ কালাইর ছেলে।

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে নিহতদের চাচাতো ভাই অভিযুক্ত আখতার পলাতক রয়েছে।

স্থানীয়রা ওহ নিহতের স্বজনরা জানান, ধলাই নদী থেকে বালু উত্তোলনের জন্য স্থানীয় নয়াগাঙেরপাড়ের এই রাস্তা দিয়ে ট্রাক্টর আসা যাওয়া করে বিনিময়ে ট্রাক্টর প্রতি ডাইবেশন থেকে নিদিষ্ট পরিমাণ টাকা তুলেন নুরুল ও তার চাচাতো ভাইয়েরা।

স্থানীয়রা ও নিহতের স্বজনরা জানান, ধলাই নদী থেকে বালু উত্তোলনের জন্য স্থানীয় নয়াগাঙেরপাড়ের এই রাস্তা দিয়ে ট্রাক্টর আসা যাওয়া করে বিনিময়ে ট্রাক্টর প্রতি ডাইবেশন থেকে নিদিষ্ট পরিমাণ টাকা তুলেন নুরুল ও তার চাচাতো ভাইয়েরা।

শনিবার সন্ধ্যায় নুরুল তার চাচাতো ভাই আখতারের নিকট ভাগের টাকা চাওয়ায় কথাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সুপারি গাছের ডাল দিয়ে নুরুলের মাথায় ও ঘাড়ে উপুর্যুপরি আঘাত করেন আখতার। পরে রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা নুরুলকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে অবস্থা গুরুতর হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। রাত ৩টার দিকে কর্তব্যরত ওসমানী হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সেকেন্ড অফিসার আসাদুল ইসলাম জানান, প্রাথমিক অবস্থায় জানা গেছে  রাস্তার ডাইবেশনর টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

১১৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।