raising sylhet
ঢাকাসোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে ভাঙারির দোকানে চোরাই ট্রাকসহ গ্রেপ্তার ২

rising sylhet
rising sylhet
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- কোম্পানীগঞ্জে চুরি হওয়া একটি ট্রাক ভাঙারির দোকানে বিক্রির সময় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৯টার দিকে টুকেরবাজার মনিরুল ইসলামের ভাঙারির দোকান থেকে চোরাই ট্রাকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- কোম্পানীগঞ্জ উপজেলার নতুন জীবনপুর (গাছঘর) গ্রামের দুলাল মিয়ার পুত্র রুমন মিয়া রিপন ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রসুলগণ গ্রামের দিনেশের পুত্র আব্দুর রহমান ওরফে রনি। এ দুজন বর্তমানে সিলেটের উপশহর পূর্ব সাদাটিকর এলাকায় বসবাস করে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ জানায়, শনিবার রাতে টুকেরবাজারে মনিরুলের ভাঙারির দোকানে একটি চোরাই ট্রাক টুকরো করা হচ্ছিল। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার ও উপপরিদর্শক আসাদুল ইসলাম, উপপরিদর্শক মাসুদ আহমেদ ও উপপরিদর্শক গোপেশ চন্দ্র দাশ সেখানে অভিযান চালিয়ে ট্রাকসহ এ দুজনকে গ্রেপ্তার করেন। জিজ্ঞাসাবাদে তারা চোর চক্রের অন্য সদস্যদের নাম প্রকাশ করে।

এ ঘটনায় রোববার ৮ জনের নামোল্লেখ করে কোম্পানীগঞ্জ থানায় মামলা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪-৫ জনকে।  রোববার দুপুরে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

১৮০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।